করোনা আক্রান্ত ২ মৃতদেহ সৎকার হবে বীরভানপুরের বৈদ্যুতিক চুল্লিটিতে, গুজবে, বাঁশ দিয়ে শ্মশান ঢোকার সব রাস্তা ব্যারিকেড এলাকাবাসীদের

0
891

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর:- সারা রাজ্য জুড়ে চলছে লকডাউন। সারাদেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। মৃত্যু ঘটছে একাধিক। করোনা গুজবের আতঙ্কে মৃতদেহ সৎকারের জন্য আসা অন্য মানুষজন রীতিমতো সমস্যায়। এমন এক ঘটনা গত কাল ঘটলো দুর্গাপুরে একমাত্র বৈদ্যুতিক চুল্লির শ্মশান বীরভানপুর গ্রাম সংলগ্ন এলাকায়। কে বা কারা গুজব খবর ছড়িয়ে দেয় করোনা সংক্রমণে মৃত্যু ২ জনের মৃতদেহ সৎকারের জন্য আনা হচ্ছে বীরভানপুর শ্মশানে।

আতঙ্কিত বীরভানপুর গ্রাম, কোকওভেন সহ ডিপিএল টাউনশিপের বাসিন্দারা লকডাউন ভেঙে রাস্তায় নেমে বাঁশ, পাথর, বোল্ডার দিয়ে শ্মশান ঢোকার সব দিকের রাস্তা আটকে দেয়, একাধিক জায়গায় ব্যারিকেড তৈরি করা হয়। এলাকাবাসীদের সাথে মহিলারাও রাস্তায় নামে অবরোধে সামিল হন। আন্দোলন করা এলাকাবাসীদের দাবি এই শ্মশানে করোনায় আক্রান্ত কোনো দেহ সৎকার করা যাবে না। এলাকার সুরক্ষার প্রশ্নে তারা রাস্তায় নামে আন্দোলন করছেন। যদিও পুলিশ ও পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের পক্ষ থেকে এই খবর ভিত্তিহীন বলেই জানানো হয়। তবুও আতঙ্কে রাত জাগলো বীরভানপুর,কোকওভেন সহ ডিপিএল টাউনশিপের মানুষজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here