বড় দিনে মাইথন পিকনিক স্পট থেকে মদ্যপ অবস্থায় গ্রেপ্তার প্রায় ২৫

0
857

সন্তোষ মণ্ডল, আসানসোলঃ- বছর শেষে বড় দিনের উৎসবে মেতেছে গোটা বিশ্ব তথা রাজ্যবাসী। সারা রাজ্যের পাশাপাশি পশ্চিম বর্ধমান জেলার পিকনিক স্পটগুলিতেও এদিন মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। আর এই উৎসবকে ঘিরে যাতে কোনওরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য তৎপর রেয়ছে পুলিশ প্রশাসন। এদিন মাইথন পিকনিক স্পট থেকে মদ্যপ অবস্থায় গ্রেপ্তার করা হয় ২৫ জনকে।

বড় দিন উপলক্ষ্যে এদিন মাইথনে ভিড় জমিয়েছিল দূরদূরান্ত থেকে আগত বহু পর্যটক। আর ভিড়ে শান্তি বজায় রাখতে কড়া নজরদারি ছিল পুলিশের। পিকনিক স্পটে অশান্তি এড়াতে নিষিদ্ধ করা হয়েছে মদ্যপান। তবুও পুলিশের নজরদারি এড়িয়ে চলছিল মদ্যপানের আসর। অবশেষে কুলটি ট্রাফিক এ সি পি সুকান্ত ব্যানার্জী এবং কুলটি ট্রাফিক ১ এসিপি দেবব্রত দাসের উপস্থিতিতে পুলিশ প্রশাসন পিকনিক স্পট থেকে প্রায় ২৫জনকে মদ্যপ অবস্থায় গ্রেপ্তার করে।

এর পাশাপাশি কোনওরকম নাশকতার ঘটনা যাতে না ঘটে তার জন্য সদা সর্বদা সজাগ রয়েছে পুলিশ। এদিন মাইথনে আগত সমস্ত গাড়িতে তল্লাশি চালানো হয়। সঙ্গে সঙ্গে দুর্ঘটনা এড়াতে সেফ ড্রাইভ, সেভ লাইফ-এর প্রচার করা হয় এবং দু চাকা গাড়ির চালকদের গাড়ি থামিয়ে সচেতন করা হয় ও হেলমেট ব্যবহারের আবেদন জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here