মুর্শিদাবাদে অশিক্ষিত স্বামীর ঘর ছাড়েন স্ত্রী, অভিমানে আত্মঘাতী স্বামী

0
513

সংবাদদাতা, মুর্শিদাবাদঃ- করোনার আবহে গৃহবন্দী মানুষ। সত্যি এক দুরবস্থা র মধ্যে যাচ্ছে গোটা বিশ্ব।যেখানে পুরো মানব সভ্যতার অস্তিত্ব ই দাঁড়িয়ে আছে সংকটের মধ্যে। জীবন যুদ্ধ থেমে নেই। ঘরের মধ্যে থেকেই আমরা লড়ে যাচ্ছি অদৃশ্য এই ভাইরাসের সঙ্গে। মেনে চলছি সামাজিক দূরত্ব। মেনে চলছি লকডাউন। কারণ এ ছাড়া আর গতি নেই। করোনার কোনো ভ্যাকসিন বের হয়নি এখনো তাই সচেতন হতে হবে নিজেদেরকেই। দয়া করে সকলেই সচেতন হন ও রাজ্য এবং কেন্দ্র সরকারের সকল নির্দেশিকা সু নাগরিকের মতো মেনে চলুন।
করোনার আতঙ্ক তার মধ্যেও‌ সমাজ যে তিমিরে ছিলো সেই তিমিরেই আছে।আজ ও ঘরে ঘরে ঝগড়া বিবাদ লাগছে।আজ ও মানুষ আত্মঘাতী হচ্ছেন। মুর্শিদাবাদ এর সাগরদীঘিতেই এক যুবক আত্মঘাতী হয়েছেন। কেন?পরিবারের লোকজন বলছেন যে- দাম্পত্য সমস্যার কারণেই এই আত্মহনন।
বিয়ে হ‌ওয়ার দুমাসের মধ্যে স্বামীর ঘর ছাড়েন নববধূ। কারণ অশিক্ষিত স্বামীর ঘর তিনি করতে চাননি। নববধূ ছিলেন উচ্চমাধ্যমিক পাশ আর স্বামী প্রাইমারি স্কুলের গন্ডি পেরোননি। তাই নববধূ স্বামীর ঘর ছেড়ে বাপের বাড়ি চলে যান। অভিমানে আত্মঘাতী হন স্বামী। গলায় দড়ি দিয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ এর সাগরদিঘিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here