পারিবারিক ঝগড়ার কারণে মা ও ভাইবউকে তীরবিদ্ধ করল যুবক

0
280

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর:- পারিবারিক অশান্তির কারণে মা ও ভাইবউকে তীরবিদ্ধ করল যুবক। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি থানার মেমুল গ্রামে। গ্রামবাসী সূত্রে জানা যায় আজ সকালে বছর ৩০-এর রাম মুর্মুর সঙ্গে তার মা লক্ষী মুর্মু ও ভাইবউ সোনালি মুর্মুর ঝগড়া বাধে। ঝগড়ার চলাকালীন রাম মুর্মু হঠাৎ তার মা ও ভাইবউকে তীরবিদ্ধ করে। মা লক্ষ্মী মুর্মুর পিঠে ও ভাইবউ সোনালি মুর্মুর পেটে তীর লাগে। স্থানীয় গ্রামবাসীরা তীরবিদ্ধ দুই মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দুজনকেই মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়। ভাইবউ সোনালি মুর্মুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গ্রামবাসীদের দাবি কিছুদিন থেকে রাম মুর্মু মানসিক সমস্যায় ভুগছিলেন। এর আগেও পারিবারিক ঝগড়াঝাটি হয়েছে ওই পরিবারে কিন্তু এরকম দুর্ঘটনা ঘটেনি। আজ সামান্য পারিবারিক ঝগড়ায় কি কারণে হঠাৎ রাম মুর্মু মা ও ভাইবউ এর দিকে তীর ছুঁড়ল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

অন্যদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় শালবনী থানার পিড়াকাটা ফাঁড়ির পুলিশ এবং জিজ্ঞাসাবাদের জন্য রাম মূর্মুকে আটক করে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান রাম মুর্মু সামনসিকভাবে সম্পূর্ণ সুস্থ নন। লিখিত কোনও অভিযোগ দায়ের না হলেও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here