সোনামুখীতে মনাপপুরাম ফাইন্যান্স লিমিটেডের কাস্টমার মিট

0
576

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া:

দেশের বিভিন্ন প্রান্তে মনাপপুরাম ফাইন্যান্স লিমিটেডের শাখা রয়েছে। দীর্ঘ ৭০ বছর ধরে সম্মানের সঙ্গে সাধারণ মানুষকে সুযোগ সুবিধা দিয়ে আসছে এই সংস্থা। রাজ্যের অন্যান্য জেলায় এই সংস্থার শাখা থাকলেও বাঁকুড়া জেলায় সেই অর্থে তাদের কোন শাখা ছিল না, সেই মতো বাঁকুড়া জেলাতে ও ইতিমধ্যেই তিনটি শহরে তারা তাদের শাখা খুলতে চলেছেন। ইতিমধ্যেই সোনামুখীতে একমাস আগে তারা তাদের শাখা খুলেছেন এবং আগামী কয়েক সপ্তাহের মধ্যেই বিষ্ণুপুর ও বাঁকুড়া তে এই সংস্থার পক্ষ থেকে শাখা খোলা হবে বলে জানানো হয় সংস্থার তরফে।

সোনামুখীর মানুষের কাছে মনাপপুরাম সংস্থা সম্পর্কে অবগত করার জন্য আজ একটি কাস্টমার মিট অনুষ্ঠানের আয়োজন করা হয় সংস্থার পক্ষ থেকে। সাধারণ মানুষকে এই সংস্থা সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তথ্য জানানো হয়।

মনাপপুরান সংস্থার সেলস এর সর্বভারতীয় প্রধান মিস্টার জোসি ভিকে বলেন, ১৯৪৯ সালে আমাদের এই কম্পানি শুরু হয়েছিল। তমানে দেশের ২৬ টি রাজ্যের বিভিন্ন প্রান্তে ৩৫০০ টি শাখা রয়েছে এবং ২৫০০০ এমপ্লয়ি আমাদের সঙ্গে কাজ করছে। তিনি বলেন আমাদের কোম্পানি আর বি আই ব্যাংক এর নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়াও অনলাইনে গোল্ড লোন এর সুবিধা রয়েছে। তিনি বলেন আমাদের এখানে আসলে সাধারণ মানুষের অনেক বেশি সুবিধা হবে।

বাঁকুড়া জেলার এরিয়া ম্যানেজার মনোজিৎ দাস বলেন, আমাদের মেন বিজনেস গোল্ড লোন। তিনি আরও বলেন কাস্টমারদের আমরা বিভিন্ন লোন দিয়ে থাকি সেই সম্পর্কে কাস্টমারদের অবহিত করতে আজকে আমাদের এই অনুষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here