কাঁকসা থানার পক্ষ ব্লকের সমস্ত পুজো কমিটি গুলিকে নিয়ে বৈঠক

0
144

সংবাদদাতা, কাঁকসাঃ- কাঁকসা থানার পক্ষ থেকে কাঁকসা ব্লকের সমস্ত পুজো কমিটি গুলিকে নিয়ে কাঁকসার বিডিও অফিস সংলগ্ন SHG বিল্ডিংয়ে বৈঠক করা হলো। এদিন বৈঠকে উপস্থিত ছিলেন কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি অর্ণব গুহ,কাঁকসার ACP শ্রীমন্ত ব্যানার্জি,কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য্য,কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সদস্য দেবদাস বক্সী,জেলা পরিষদের সহ সভাধিপতি সমীর বিশ্বাস, পানাগড়ের বিদ্যুৎ বন্টন দফতরের আধিকারিক,পানাগড় অগ্নিনির্বাপন কেন্দ্রের আধিকারিক সহ পানাগড়ের এক্সাইজ দফতরের অধিকারিক সহ সমস্ত পুজো কমিটির সদস্যরা।

করোনা আবহে কিভাবে এবছর দুর্গাপুজোর অনুষ্ঠান হবে সেই বিষয়ে মূলত আজকের বৈঠক। এছাড়াও দুর্গাপুজোর জন্য রাজ্য সরকার যে ৫০হাজার টাকার অনুদানের ঘোষণা করেছে সেই অনুদান পেতে পুজো কমিটিদের কি করণীয় সেই বিষয়েও বিস্তারিত আলোচনা করা হয় বৈঠকে। এছাড়াও পুজোর আয়োজনের জন্য যে সমস্ত অনুমতির প্রয়োজন হয় সেই সমস্ত অনুমতির ক্ষেত্রে যাতে পুজোর উদ্যোক্তাদের কোনো সমস্যা না হয়,সেই বিষয়েও আজ বিস্তারিত আলোচনা করা হয়।

ধোবাঘাটা এলাকার পুজো কমিটির সদস্য জহর মন্ডল বলেন পুলিশ প্রশাসন থেকে ব্লক প্রশাসন যে উদ্যোগ নিয়েছেন তাতে প্রশাসনকে তারা সাধুবাদ জানিয়েছেন। প্রশাসনের উদ্যোগে পুজোর আয়োজন করতে পুজো উদ্যোক্তাদের হয়রানি একদমই কমে গেছে।পাশাপাশি এলাকায় যাতে সুষ্ঠ ভাবে এবং শান্তি শৃঙ্খলা বজায় রেখে পুজো হয় সেই বিষয়ে তারাও সব রকম সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।
কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী বলেন করোনা আবহে কি ভাবে পুজো করা হবে সেই বিষয়ে আলোচনা করা হয়। তারা সমস্ত পুজো কমিটির কাছে আবেদন রেখেছেন যাতে সুষ্ঠ ভাবে শান্তি শৃঙ্খলা বজায় রেখে পুজো হয় পুজো কমিটি গুলির কাছে সেই আবেদন করেছেন তারাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here