করোনা পরিস্থিতিতে মানব সেবার জন্য জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সংবর্ধনা বিধায়ক বিশ্বনাথ পারিয়ালকে

0
230

সংবাদদাতা, দুর্গাপুরঃ- সারাদেশে চলছে লকডাউনের চতুর্থ পর্যায়। লকডাউনের বিধি-নিষেধ অনেক কিছুই শিথিল করা হয়েছে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে মানুষের সুবিধার্থে। পরিযায়ী শ্রমিকরা বিভিন্ন রাজ্য থেকে ফিরেছেন নিজেদের রাজ্য পশ্চিমবঙ্গে। এত কিছু হওয়ার পরেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা আমাদের রাজ্যেও।

কাঁকসা একের পর এক ভিন্ন রাজ্যের শ্রমিকরা ঢুকছে এলাকায়। আর তার জন্য আতংক চড়াচ্ছে এলাকায়। গত কয়েকদিন আগে রেল কলোনি এলাকায় এক যুবক ইন্দোর থেকে ফিরে বাড়ি ঢোকার সময় স্থানীয়দের কথা শুনে বাড়ির কাছেই নিজেকে কোয়ারেন্টাইন করে রাখে। পরে পানাগড়ের রেলপারের যুবকরা ইন্দোর থেকে ফেরা ওই যুবককে প্রশাসনের সাহায্য নিয়ে স্থানীয় একটি স্কুলে থাকার ব্যাবস্থা করে।
শনিবার ওই যুবকে ব্লক প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য এম্বুলেন্স করে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য পরীক্ষার পর ওই যুবককে কোয়ারেন্টাইন করা হয়ে প্রশাসনিক ভাবে দুর্গাপুরের রাজবান্ধ এলাকায় একটি বেসরকারি হাসপাতালে।
কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য্য জানিয়েছেন ওই হাসপাতালে বর্তমানে ৩৮জনকে রাখা হয়েছে। মোট ৩০০জনের মত রাখার ব্যাবস্থা রয়েছে সেখানে।

অন্যদিক আইএনটিটিইউসি এর পক্ষ থেকে নিরন্তর চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে যাতে করোনার মতন মারাত্মক রোগের হাত থেকে বাঁচাতে পারেন মানুষকে। করোনার বর্তমান পরিস্থিতিতে মানুষের পাশে থেকে মানবিকতার নিদর্শন এর পরিচয় দিয়েছেন বিধায়ক শ্রী বিশ্বনাথ পারিয়াল। তার এই মানব সেবা কে সাধুবাদ জানিয়ে দুর্গাপুর আসানসোল ওয়ার্কিং জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হল দুর্গাপুর পশ্চিম এর বিধায়ক ও আইএনটিটিইউসি সভাপতি শ্রী বিশ্বনাথ পারিয়াল কে আজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here