চিত্তরঞ্জনে লজ মালিকের রহস্যজনক মৃত্যু, ভাইয়ের বাড়ি থেকে দেহ উদ্ধার

0
298

সন্তোষ মণ্ডল, আসানসোলঃ- বিজয়া শেষে একাদশীর সকালে চিত্তরঞ্জনে এক আবাসন থেকে এক লজের মালিকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। মৃত ব্যক্তির নাম বিনয় মোদক (৬৫)। তিনি চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার প্রাক্তন কর্মী ছিলেন। বর্তমানে রূপনারায়নপুরে একটি লজ (সপ্তর্ষি লজ) চালাতেন। জানা গিয়েছে মৃত বিনয় মোদক এলাকায় অত্যন্ত পরিচিত ব্যক্তি ছিলেন।

শনিবার সকালে চিত্তরঞ্জনে ভাইয়ের আবাসনে বিনয় মোদকের দেহ গলয়া দড়ি লাগানো অবস্থায় ঝুলতে দেখা যায়। স্থানীয় সূত্রে জানা যায় যে বিনয় মোদক রূপনারায়ণপুর এলাকায় থাকতেন। কিন্তু নবমীর দিন তার ছোট ভাই মনোরঞ্জন মোদক দুর্গাপুর গিয়েছিলেন। তাই তিনি তার ছোট ভাইয়ের ফাঁকা আবাসনে গিয়ে রাতে থাকছিলেন। আর সেই আবাসন থেকেই আজ সকালে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কিন্তু আবাসনের দরজায় তালা দেওয়া ছিল এবং যেভাবে তার দু’টি পা মাটিতে ঠেকে ছিল, তাতে মৃত্যুর কারণ নিয়ে রহস্য দানা বেঁধেছে। এটি আত্মহত্যা নাকি খুনের ঘটনা তা নিয়ে রীতিমতো ধন্দে এলাকাবাসী থেকে পুলিশ।

এদিন দাদার মৃত্যু সংবাদ পেয়েই দুর্গাপুর থেকে ছুটে আসেন মনোরঞ্জনবাবু। তিনি পুলিশের কাছে একটি অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি মনোরঞ্জনবাবু জানিয়েছেন তার দাদা বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন এমনকি মানসিক অবসাদেও ভুগছিলেন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে চিত্তরঞ্জন থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here