তিন দিনের সদ্যোজাতকে ঘরে তালাবন্ধ করে পালাল মা

0
19

সংবাদদাতা,নদীয়াঃ- তিন দিনের সদ্যোজাত শিশুকন্যাকে বাড়িতে তালাবন্ধ করে পালিয়ে গেল মা। প্রায় ১০ ঘণ্টা ঘরে একা পড়ে রইল সদ্যোজাত। চরম অমানবিক ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুরের যৌনপল্লীতে। প্রতিবেশীরাই শিশুটিকে উদ্ধার করে। পরে চাইল্ডলাইনের সদস্যদের হাতে শিশুটিকে তুলে দেওয়া হয়।

প্রতিবেশীরা জানিয়েছেন ঘরের মধ্যে স্পীডে ফ্যান চালিয়ে শিশুটিকে তালা বন্ধ করে চলে যায় ওই যৌনকর্মী। কোলাহলের মধ্যে প্রথমে তারা বিষয়টি খেয়াল করেননি। এইভাবে প্রায় ১০ ঘণ্টা চলার পর শিশুর কান্নার আওয়াজ পেয়ে সন্দেহ হয় তাদের। এরপরই বিষয়টি নজরে আসে সকলের। সঙ্গে সঙ্গে শিশুটিকে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান তারা। খবর দেওয়া হয় পুলিশ ও চাইল্ডলাইনে।
প্রতিবেশীরা ওই মহিলার সঙ্গে ফোনে যোগাযোগ করলে তিনি প্রথমে আসার কথা জানালেও পরে ফোনের সুইচ অফ করে দেন। এরপর আর ওই সদ্যোজাতের মায়ের সঙ্গে আর যোগাযোগ করা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে উত্তর ২৪ পরগনার থেকে আগত ওই মহিলা শান্তিপুরের যৌনপল্লীতে যৌনকর্মী হিসেবে কাজ করত। তার আরও চারটি সন্তান ছিল বলেও দাবি করেছেন এলাকার অন্যান্য যৌনকর্মীরা। তাদের মতে প্রথম দুই নাবালক সন্তানকে বোম্বে ও দিল্লিতে রোজগারের উদ্দেশ্যে পাঠিয়ে দিয়েছ ওই যৌনকর্মী । তার পরের দুই সন্তানকে অর্থের বিনিময়ে নিঃসন্তান দম্পতিদের কাছে বিক্রি করে দিয়েছে। এবারে পঞ্চম সন্তান কন্য়া সন্তান হওয়াতেই তাকে ছেড়ে পালিয়েছে বলে অনুমান স্থানীয়দের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here