আজ বাঁকুড়া জেলার পাত্রসায়র থানার জামিনি সদন হলে “প্রিয়া তুমি মনের আয়না” অ্যালবামটি রিলিজ হল

0
680

সংবাদদাতা, বাঁকুড়াঃ- আজ বাঁকুড়া জেলার পাত্রসায়র থানার জামিনি সদন হলে “প্রিয় তুমি মনের আয়না” অ্যালবামটির অডিও প্রমো রিলিজ হল। বলাই বাহুল্য গ্রামবাংলায় এই ধরনের অনুষ্ঠান আজ খুব একটা দেখা যায় না। তাই এই ধরনের অনুষ্ঠান দেখার জন্য উৎসাহী মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।

“প্রিয়া তুমি মনের আয়না” অ্যালবামের অডিও ও প্রোমো রিলিজ অনুষ্ঠানে আয়োজিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান, নাচ, গান, আবৃত্তি ইত্যাদির মধ্য দিয়ে সমগ্র অনুষ্ঠানটি রঙিন করে তোলা হয়।
একটি গ্রামের মেয়ের নিজেকে প্রতিষ্ঠিত করার অদম্য ইচ্ছাশক্তি সকলের মনকে জয় করে নিয়েছে। তার এই গানের এলবাম এর প্রমো ভিডিও ইতিমধ্যেই সাধারণ মানুষের মনের কোঠায় জায়গা করে নিয়েছে। পুরো গান জনসমক্ষে প্রকাশিত হলে সকলের মনে চিরস্থায়ী হয়ে থাকবে, সেই আশাতেই লড়াই করে অদম্য ইচ্ছা শক্তিকে আরও শক্তিশালী করে তুলতে এই প্রচেষ্টা। আগামী দিনে আরো বড় হয়ে উঠুক এই কামনায় আমাদের সকলের পক্ষ থেকে।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , বিশিষ্ট শাস্ত্রীয় সংগীত শিল্পী নিত্যানন্দ মণ্ডল মহাশয়, উপস্থিত ছিলেন বিশিষ্ট তবলা বাদক গোবিন্দ চক্রবর্তী মহাশয়, উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগীত শিল্পী হারাধন মন্ডল মহাশয়, সংগীতশিল্পী প্রসেনজিৎ ভট্টাচার্য সহ প্রমুখ বিশিষ্ট ব্যক্তি এবং পিয় তুমি মনের আয়না অ্যালবাম এর নায়িকা ও গায়িকা সায়ন্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here