অষ্টমঙ্গলা সেরে ফেরার পথে বউ ছিনতাই, এলাকায় চাঞ্চল্য

0
525

এই বাংলায় ওয়েব ডেস্কঃ- একেবারে যেন সিনেমার চিত্রনাট্য। পরিকল্পনা মাফিক হামলা চালিয়ে অষ্টমঙ্গলা সেরে ফেরার পথে বউ কে তুলে নিয়ে চম্পট দিল একদল যুবক। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির তিয়াত্তর মোড় এলাকায়।

কিছুদিন আগেই বিয়ে হয়েছিল ওই নবদম্পতির। গতকাল ওই নবদম্পতি গিয়েছিল অষ্টমঙ্গলার নিয়মকানুন সারতে। সেখান থেকেই তারা রাত্রে বেলায় গাড়ি করে ফিরছিলেন। ঠিক তখনই জলপাইগুড়ির তিয়াত্তর মোড় এলাকায় তাদের গাড়ি আটকে দেয় কয়েকজন যুবকের দল। নবদম্পতির পরিবারের অভিযোগের ভিত্তিতে জানা গেছে, বেশ কয়েকজন যুবক তাদের ওপর এলোপাথাড়ি হামলা চালায়। বরের কাছ থেকে কেড়ে নেওয়া হয় পার্স, মোবাইল, হ্যান্ড ওয়াচ। এমনকি বউয়ের সমস্ত গয়নাগাটিও কেড়ে নেওয়া হয়। এরপরে একদম ফিল্মি কায়দায় বউকে তুলে নিয়ে চম্পট দেয় এক দুস্কৃতী। বউকে তুলে নিয়ে যাওয়ার আগে ওই যুবক বলেন তিনি নববিবাহিতা মেয়েটির প্রাক্তন প্রেমিকা। তৎক্ষনাৎ তাজ্জব বনে যান ওই নবদম্পতি।

এরপরেই বর তড়িঘড়ি করে তার নিজের বাড়ি এবং শ্বশুরবাড়ির লোকেদের খবর দেন। এবং পরিবারের লোকেরা নিকটবর্তী কোতোয়ালি থানায় ঘটনাটির লিখিত অভিযোগ দায়ের করেন। অন্যদিকে এই ঘটনায় মেয়েটির পরিবারের লোকেরা একেবারে হতবাক। মেয়েটির পরিবারের তরফ থেকে জানানো হয়েছে তারা জানতেন না তাদের মেয়ের সঙ্গে অন্য কোনো ছেলের সম্পর্ক ছিল। তাহলে তারা এই বিয়ে দিতেন না। তাহলে কি হামলাকারী যুবক মিথ্যে বলে কি বউ ছিনতাই করল? এই নিয়ে এক গভীর রহস্য দাঁনা বেধেঁছে। ইতিমধ্যেই কোতোয়ালি থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। বউয়ের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। দুষ্কৃতীদেরও খোঁজ চলছে। তবে পুরো ঘটনাটা যে ভাবে ঘটেছে তাতে পুলিশ মহলও একেবারে হতবাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here