বৃদ্ধাকে ধর্ষণ করে গলা কেটে, কুপিয়ে নৃশংসভাবে খুন, ধৃত পড়শি যুবক

0
291

এই বাংলায় ওয়েব ডেস্কঃ- ৬২ বছর বয়সি বৃদ্ধাকে ধর্ষণ করে গলা কেটে নৃসংশভাবে খুনের অভিযোগ উঠল পড়শি যুবকের বিরুদ্ধে। ঘটনা পূর্ব দিল্লির নিউ অশোক নগর এলাকার। বিহারের বেগুসরাইয়ের বাসিন্দা ওই বৃদ্ধা দিল্লিতে ছেলে ও ১৪ বছরের নাতির সঙ্গে থাকতেন ও সবজি বিক্রি করতেন। তার ছেলে নয়ডায় নিরাপত্তারক্ষীর কাজ করেন৷

জানা গিয়েছে গত রবিবার অন্যান্য দিনের মতোই নাতিকে সঙ্গে নিয়ে সবজি বিক্রি করতে বেরিয়েছিলেন বৃদ্ধা। দুপুর ১টা নাগাদ খাবার বানানোর জন্য একাই বাড়িতে ফেরেন তিনি। দুপুর ২ টো নাগাদ বৃদ্ধার ছেলে বাড়ি ফিরে দেখেন তার মা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। তাকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই তদন্তে নামে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে বৃদ্ধারই পড়শি বছর ৩০ এর যুবক বিপিন ডেঢাকে গ্রেফতার করে পুলিশ। যে ধারাল অস্ত্র দিয়ে বৃদ্ধাকে খুন করা হয়েছিল সেটিও অভিযুক্ত যুবকের কাছ থেকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি জেরায় অভিযুক্ত ধর্ষণ ও খুনের কথা স্বীকার করে নিয়েছে। অভিযুক্তের দাবি মদ্যপ অবস্থায় সে ওই ঘটনা ঘটিয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, প্রথমে গলা কেটে প্রৌঢ়াকে খুন করা হয় ৷ তার পর অন্তত ২০ বার কোপানো হয় ধারাল ছুরি দিয়ে ৷ ঘটনার নৃশংসতায় স্তম্ভিত এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here