গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন এক ব্যাক্তি

0
409

সংবাদদাতা, বাঁকুড়াঃ- গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন এক ব্যাক্তি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরী হয়েছে। মৃতের নাম রাজীব রায়। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ইন্দাস থানার বহলালপুর গ্রামে। স্থানীয় সুত্রে জানা যায়, কয়েকমাস আগে রাজীবের বউ গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। সেই ঘটনায় বউয়ের বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে রাজীব ও তার মায়ের জেল হয়। গত কয়েকদিন আগে রাজীব জামিনে ছাড়া পেলেও তার মা এখনও জেলে রয়েছে। বউয়ের প্রতি ভালোবাসার কারনে বউ মারা গেলেও তাকে ভুলতে পারছিল না রাজীব। ফলে সবসময় বউয়ের জামাকাপড় জড়িয়ে ঘরে বসে থাকত। রিতিমত মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। গতকাল রতে পাশের বাড়ি শুতে গিয়েছিলেন কিন্তু রাতের অন্ধকারে ওখান থেকে এসে নিজের বাড়িতে বউ যেখানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন রাজীব নিজেও সেই একই জায়গাতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরী হয়।

মৃতার দাদু সুকুমার রায় বলেন, ওকে মিথ্যা অপবাদ দিয়ে জেল খাটানো হয়েছে। আবার মা ও জেল খাটছে। সেই অপবাদ সহ্য করতে না পেরে ও আত্মঘাতী হয়।

খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছায় ইন্দাস থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর মহাকুমা হাসপাতালে পাঠায়। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here