ভরদুপুরে ভিড় বাজারে বাইকের ডিকি খুলে টাকা চুরি

0
647

সংবাদদাতা, কাঁকসাঃ- পুরাতন জাতীয় সড়কের ধারে অবস্থিত ব্যস্ততম পানাগড় বাজারে দিনে দুপুরে বাইকের ডিকি থেকে উধাও হয়ে গেল ৭৪ হাজার টাকা। বুধবার দুপুরে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বাজার এলাকায়।

জানা গেছে পেশায় শিক্ষক প্রশান্ত পাল গতকাল দুপুরে পানাগড় বাজারের এস বি আই শাখা থেকে ৭৫ হাজার টাকা তোলেন। সেই টাকা থেকে এক হাজার টাকা বার করে বাকি টাকা একটি ব্যাগের মধ্যে করে মোটরসাইকেলের ডিকির ভেতরে ঢুকিয়ে রাখেন তিনি। বাইক রাস্তার পাশে রেখে পাশেই একটি ওষুধ দোকান থেকে তার মায়ের জন্য ওষুধ কিনতে ওষুধ দোকানে ঢোকেন। ওষুধ কিনে পিছনে ফিরে দেখেন মোটর সাইকেলের ডিকি খোলা অবস্থায় রয়েছে। মোটর সাইকেলের ডিকি হাতড়ে দেখেন টাকা ভর্তি ব্যাগ গায়েব।

প্রশান্তবাবুর দাবি বাইক রেখে দোকানে ঢুকে ওষুধ কিনতে তার মিনিট তিনেক সময় লেগেছিল। তার মধ্যেই কেউ বা কারা তার বাইকের ডিকি খুলে টাকা নিয়ে চম্পট দেয়। ভিড় বাজারে তিন মিনিটের মধ্যে চুরির ঘটনায় হতবাক সকলেই।

ঘটনার পরই কাঁকসা থানায় অভিযোগ জানান প্রশান্তবাবু। অভিযোগে পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। চুরির ঘটনার কিনারা করতে ওই এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here