বিজেপির দ্বারা ভাঙচুর পার্টি অফিস সংস্কার মন্ত্রী শ্যামল সাঁতরা

0
615

সংবাদদাতা, বাঁকুড়া :-

গত পরশুদিন রাত্রে ফের বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল পাত্রসায়রের বেলুট রসুলপুর এলাকা । তৃণমূল কর্মীদের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছিল বিজেপির বিরুদ্ধে । মুক্তিপদ সাঁতরার নেতৃত্বে পাত্রসায়রের নারী এবং শিশু কর্মাধ্যক্ষের বাড়িতে হামলা চালানো হয় । এছাড়াও তার জেঠামশাই এর বাড়িতেও ভাঙচুর লুটপাট এবং মারধর করা হয় । দ্বৈপায়ন চ্যাটার্জী নামেও তৃণমূলের এক সক্রিয় কর্মীকে ব্যাপক মারধর করা হয় , ফাটিয়ে দেওয়া হয় মাথা ।

আজ সেই আক্রান্ত তৃণমূল কর্মীদের বাড়িতে তাদের সঙ্গে দেখা করতে গেলেন রাজ্যের মন্ত্রী তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি মন্ত্রী শ্যামল সাঁতরা মহাশয় । পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং আক্রান্তদের কোন ভয় নেই বলেও তিনি আশ্বস্ত করেন । এছাড়াও আজ তিনি বিজেপির দাঁড়া ভাঙচুর যাওয়া পার্টি অফিস নিজের হাতে সংস্কার করেন এবং পুনরায় পার্টি অফিসের শুভ উদ্বোধন করলেন । শ্যামল সাঁতরা মহাশয় কে কাছে পেয়ে খুশি আক্রান্ত তৃণমূল কর্মীরা ।

এদিন আক্রান্তদের বাড়িতে দেখা করতে এসে শ্যামল সাঁতরা বলেন , লোকসভার রেজাল্ট বেরোনোর পর থেকে বিজেপি এলাকায় যেভাবে সন্ত্রাসের বাতাবরণ তৈরি করেছে , ঠিক সেই রকম ভাবেই আমরা দেখতে পাচ্ছি পাত্রসায়ের ব্লকের বিভিন্ন অঞ্চলের পাশাপাশি বেলুট রসুলপুর অঞ্চল রয়েছে তার বিভিন্ন জায়গায় নারকীয় সন্ত্রাসের বাতাবরণ তারা তৈরি করেছে । বিভিন্ন সময়ে দফায়-দফায় তারা তৃণমূলের কার্যালয় রয়েছে সেগুলিকে ভাঙচুর করছে । দিদির ছবি থেকে সমস্ত কিছু নষ্ট করে দিয়েছে । বিজেপির হার্মাদ নেতারা এই ধরনের নারকীয় ঘটনা ঘটাচ্ছেন বলে তিনি দাবি করেন । এছাড়াও তিনি বলেন , দীর্ঘ 34 বছর সিপিএম এর রাজত্ব দেখেছি তারা কখনো কোন পার্টি অফিস ভাঙচুর করেনি । আমরাও কোনদিন কোন জায়গায় পার্টি অফিস ধ্বংসস্তুপে পরিণত করিনি ।

পাত্রসায়ের বিজেপি নেতা তমাল কান্তি গুঁই বলেন , পার্টি অফিস গ্রাম্য মহিলারাই ভাঙচুর করেছিল । কেননা মহিলাদের উপর বিভিন্ন ভাবে অত্যাচার করা হয়েছিল সে কারণে মহিলারাই পার্টি অফিস ভাঙচুর করেছিল । এখানে বিজেপির সাথে কোন সং নেই । বিজেপি ভাঙচুর , কোনো মানুষের উপর অত্যাচার এটা চায় না । ঘর ভাঙচুরের প্রসঙ্গে তিনি বলেন এটা বিজেপির উপর মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে । এটা ওদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে হয়েছে । এই ঘটনায় বিজেপির কোনো হাত নেই বলেই তিনি সাফ জানিয়ে দেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here