‘চার দফার মতদান, টিএমসি হলো খানখান’স্লোগান তুলে আসানসোলের সভা থেকে ‘দিদি’কে আক্রমণ নরেন্দ্র মোদীর

0
249

সন্তোষ মণ্ডল, আসানসোলঃ- ‘চার দফার মতদান, টিএমসি হলো খানখান,বাকি চার দফার মতদান, দিদি ভাইপো টিকিট কাটান ‘ স্লোগান তুলে আসানসোলের নির্বাচনী জনসভা থেকে ভোট চাইলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার আসানসোলের জামুড়িয়ার নিংঘার পরিত্যক্ত এরোড্রাম সংলগ্ন ময়দানের পশ্চিম বর্ধমান জেলার দলের ৯ প্রার্থীর সমর্থনে জনসভা করলেন মোদী।

এদিন সকাল সাড়ে এগারোটার নাগাদ দিল্লি থেকে বিশেষ বিমানে অন্ডাল বিমানবন্দরে নামেন প্রধানমন্ত্রী। সেখানে থেকে চপারে করে পৌঁছে যান সভাস্থল সংলগ্ন হ্যালিপ্যাডে। মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে কর্মী সমর্থকরা তাকে মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে, উলু এবং শঙ্খধ্বনি দিয়ে স্বাগত জানায়।

এদিন সভার শুরু থেকেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তৃণমূল সুপ্রিমোকে ‘দিদি ও দিদি’ সম্বোধন করে আক্রমণ শুরু করেন মোদী। এদিন দিদির বিরুদ্ধে মৃত্যু নিয়ে রাজনীতি করার অভিযোগ তোলেন তিনি। শীতলকুচির বিষয়ে কথপোকথনের ভাইরাল হওয়া অডিও ক্লিপ প্রসঙ্গ তুলে মোদী-মমতাকে আক্রমণ করে বলেন ‘‘মৃত্যু নিয়ে রাজনীতি ওনার পুরনো অভ্যাস। এটা অত্যন্ত দুঃখজনক যে ক্ষমতায় থাকতে দিদি মৃত্যু নিয়ে রাজনীতি করছেন। অডিয়ো ক্লিপেই সেটা স্পষ্ট।’’ এরপরই রবীন্দ্রনাথের কবিতার লাইন ‘চিত্ত যেথা ভয়শূন্য’-কে বদলে বলেন, ‘‘দিদির আমলে বাংলায় ‘চিত্ত যেথা ভয়াক্রান্ত’ হয়ে গিয়েছে।’’

এদিনের সভা থেকে প্রধানমন্ত্রী দাবি করেন ২ মে বাংলার মানুষ সবসময়ের জন্য দিদিকে “ভূতপূর্ব মুখ্যমন্ত্রী ” র সার্টিফিকেট দিতে চলেছেন। এদিনের সভায় জেলার সমস্ত দলীয় প্রার্থীরা উপস্থিত ছিলেন। মঞ্চে সকলে মোদীকে স্বাগত জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here