সোনামুখীতে বিজেপির মিছিল আটকে দিল পুলিশ, ধস্তাধস্তি আটক একুশ

0
78

সংবাদদাতা, বাঁকুড়াঃ- রাজ্য সরকারের পেট্রোল ও ডিজেলের শুল্ক কমানোর প্রতিবাদে বুধবার বিকেল সাড়ে তিনটে নাগাদ সোনামুখী পৌর শহরের সিনেমা তলা থেকে একটি মিছিল শুরু হওয়ার মুখে আটকে দিল বিশাল পুলিশবাহিনী। প্রশাসন ব্যারিকেড দিয়ে মিছিল শুরুর মুখেই আটকে দেয় । প্রথমে বচসা পরে রীতিমতো পুলিশ ও বিজেপি কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। পুলিশের বিনা অনুমতিতে মিছিল ও মাইক ব্যবহারের কারণে রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় , সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামী , বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সুজিত অগাস্থি ও সহ-সভাপতি তাপস বোস সহ একুশ জন বিজেপি কর্মীকে আটক করে সোনামুখী থানার পুলিশ। পরে তাদেরকে ব্যক্তিগত বণ্ডে জামিন দেওয়া হয় ।

কেন্দ্রীয় বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, আমরা লিখিত পারমিশন চেয়েছি কিন্তু আমাদেরকে পারমিশন দেওয়া হয়নি। পুলিশ টিএমসির ক্যাডার নাকি সরকারি কর্মচারী তা বোঝা যাচ্ছে না ।

সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় বলেন, কুড়ি জন কর্মী নিয়ে কেন্দ্রীয় সহ-সভাপতি মিছিল করছেন এটা লজ্জাজনক ব্যাপার । তাছাড়া পুলিশের পারমিশন ছাড়া ওরা মিছিল ও মাইক ব্যবহার করেছে। পুলিশ পুলিশের কাজ করেছে। বিজেপি নেতা বদনাম দিচ্ছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here