‘তিনি তৃণমূলেই আছেন’ ঘোষণায় সাংসদ সুনীল মণ্ডলের বিরুদ্ধে পোস্টার কাঁকসায়, উচ্চ নেতৃত্বের সিদ্ধান্ত মানতে হবে দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের

0
285

সংবাদদাতা, কাঁকসাঃ- ভোটের আগে অমিত শাহের যোগদান সভায় ছিলেন। দলের হয়ে প্রচারেও বেরিয়েছেন। যদিও বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডলের দাবি, তিনি বিজেপি-র সদস্যপদই গ্রহণ করেননি। নির্বাচনের পর থেকেই বেসুরো তিনি। এরই মধ্যে সোমবার পেগাসাস ইস্যু নিয়ে লোকসভায় যখন তৃণমূলের সাংসদরা বিক্ষোভ দেখাচ্ছে সেই সময় বিক্ষোভে সামিল হন বিজেপির এই নেতাও । সোমবার তিনি সমস্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি তৃণমূলেই ছিলেন এবং তৃণমূলেই আছেন।

অন্যদিকে সুনীল মণ্ডলের এই মন্তব্যে বেজায় ক্ষুব্ধ কাঁকসার তৃণমূলের নিচু স্তরের কর্মীরা। সোমবার গভীর রাত্রে সুনিল মণ্ডলের বাড়ির সামনে এবং একাধিক জায়গায় তার বিরুদ্ধে পোস্টার দেওয়া হয় তৃণমূলের পক্ষ থেকে। পোস্টারে লেখা “ঘরে বসেই শুভেন্দু জিতেন্দ্রর মতো গদ্দার বেইমান নেতাদের নিয়ে বিজেপিতে যোগদানের মাষ্টার প্ল্যান ভুলিনি ভুলবো না।” যদিও কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী জানিয়েছেন নিচু তলার কর্মীদের মধ্যে ক্ষোভ রয়েছে সেটা ঠিকই তবে দলের উচ্চ নেতৃত্ব যা সিদ্ধান্ত নেবেন সেটাই তাদের মানতে হবে।

অন্যদিকে সুনিল মণ্ডলের দলবদল নিয়ে কোনও মাথা ব্যথা নেই কাঁকসার বাসিন্দাদের। কাঁকসার বাসিন্দারা জানিয়েছেন, এটা এখন ধারাবাহিক ব্যাপার হয়ে গেছে। নেতারা এখন দলবদল করছেন। সুনীল মণ্ডল শুধু একা নন, বহু নেতা-নেত্রী এখন দলবদল করে বেড়াচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here