বিষ্ণুপুর শিল্প মেলা আগাম প্রস্তুতি মিটিং

0
416

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ-

প্রাচীন ঐতিহ্য ও টেরাকোটার মন্দির নগরী বিষ্ণুপুর গোটা বিশ্বের দরবারে সমাদৃত। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিষ্ণুপুরকে বিশ্বের পর্যটন মানচিত্রে তুলে ধরতে ইতিমধ্যে একাধিক পদক্ষেপ গ্রহণ করেছেন। বিষ্ণুপুরের ঐতিহ্যের মধ্যে আরও একটি পরে শিল্প মেলা। আগামী ২৩ ডিসেম্বর শুরু হয়ে ২৭ ডিসেম্বর পর্যন্ত চলবে বিষ্ণুপুরের ঐতিহ্যবাহী এই শিল্প মেলা। দূরদূরান্ত থেকে এমনকি অন্য দেশ থেকেও দর্শণার্থীদের ভিড় থাকে এই শিল্প মেলায় ।

আর সেই মতই শিল্প মেলার আগাম প্রস্তুতি মিটিং আজ বিষ্ণুপুরে অনুষ্ঠিত হয়ে গেল। মিটিংয়ে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর মহকুমা শাসক মানস মন্ডল, বিষ্ণুপুর পৌরপ্রধান শ্যামাপদ মুখার্জি , উপপ্রধান বুদ্ধদেব মুখার্জি সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বিষ্ণুপুর মহকুমা শাসক মানস মন্ডল বলেন, এবছরের মেলার থিম পর্যটন এবং হস্তশিল্প। এই দুটোকে এবছর আমরা হাইলাইট করে তুলব। তবে গত বছরের মতো এ বছরও মেলার বাজেট ৬৫ লক্ষ টাকা থাকছ বলে তিনি জানান। তবে ডোনেশন থেকে আরো টাকা পাওয়া গেলে মেলার খরচ আরো বাড়ানো যাবে বলেও জানান তিনি। স্টল হিসেবে এবার মেলায় থাকছে আর্টিজেন হাল্প। যাতে ব্যবসাদাররা সারাদিন সেখানেই তাদের ব্যবসা করতে পারে। মেলাকে গত বছরের তুলনায় এ বছর আরও প্রাঞ্জল করে তোলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here