নাকা চেকিংয়ে তৃণমূল নেতাকে হেনস্থার অভিযোগ, অভিযুক্ত ট্রাফিক অফিসারের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল

0
161

সন্তোষ মণ্ডল,আসানসোলঃ– জামুড়িয়ার তৃণমূল নেতা তথা হিন্দি প্রকোস্ট সেলের সভাপতি সিন্টু ভুঁইয়াকে হেনস্থা করার প্রতিবাদে বিক্ষোভে সামিল হল ভূঁইয়া সমাজ উন্নয়ন সমিতি। সমিতির উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের হয় জামুড়িয়া এলাকায়। জামুড়িয়ার জোড়া পুকুর থেকে মিছিল শুরু হয়ে জামুরিয়া বাজার পরিক্রমা করে শেষ হয় সিধু কানু মূর্তির পাদদেশে।

মিছিল শেষে ভুঁইয়া সমাজ উন্নয়ন সমিতির স্টেট ভাইস প্রেসিডেন্ট পবন ভূঁইয়া বলেন, “শুক্রবার জামুরিয়া ট্রাফিক ওসি আমাদের ভুঁইয়া সমাজ উত্থান সমিতির সভাপতি সিলটু ভূঁইয়ার সঙ্গে যে অশোভন আচরণ করেছেন, সেটা খুবই অন্যায়। যা আমরা কখনো মেনে নেবোনা।” তিনি প্রশ্ন তোলেন, “সিন্টু ভুঁইয়া দলিত পরিবারের ছেলে না হয়ে যদি কোনো চ্যাটার্জী, ব্যানার্জি, মুখার্জি পরিবারের ব্যাক্তি হতেন তাহলে কি এমন আচরণ করত পুলিশ?” পাশাপাশি তিনি অভিযুক্ত ট্রাফিক অফিসারের শাস্তির দাবি করেন। তাদের দাবি মানা না হলে পাঁচ লাখ লোক নিয়ে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দেন তিনি।

প্রসঙ্গত গত শুক্রবার আসানসোলের জে কে নগর এলাকায় ট্রাফিক পুলিশের নাকা চেকিংয়ের সময় তৃণমূল নেতা সিন্টু ভূঁইয়াকে হেনস্থার অভিযোগ ওঠে জামুড়িয়ার ট্রাফিক ও সি অনুপকুমার হাতির বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here