অতিরিক্ত জেলাশাসকের বিড়াল{পুচু} হারিয়েছেঃ হুলুস্থুল মেদিনীপুর শহরে

0
846

বিশেষ প্রতিনিধি, মেদিনীপুরঃ- পুচু হারিয়ে গেছে। কেউ খোঁজ দিলে পুরস্কার নগদ ২০০০ টাকা। গোটা মেদিনীপুর শহর জুড়ে এখন এই পোষ্টার। তা নিয়ে চর্চাও বিস্তর!
কারন?
“পুচু তো আর যে সে নয়। খোদ অতিরিক্ত জেলা শাসকের আদরের পুষ্যি বেড়াল। সে হারিয়ে যাওয়ায় প্রায় নাওয়া খাওয়া ভুলেছেন অতিরিক্ত জেলা শাসক আর তাঁর পরিবার”, জানালেন পশ্চিম মেদিনীপুরের এক পুলিশ আধিকারিক।
কয়েকমাস আগে পুরুলিয়া থেকে বদলি হয়ে অতিরিক্ত জেলা শাসক (ভূমি-রাজস্ব) হিসাবে মেদিনীপুরে আসেন উত্তম অধিকারী। তার বাড়ী দুর্গাপুরের সিটিসেন্টারে। সেখানে জেলা প্রশাসন ও আসানসোল-দুর্গাপুর উন্নয়ন সংস্থা (এ ডি ডি এ) তে আধিকারিক ছিলেন অধিকারী। কিন্তু, পুরুলিয়ায় থাকার সময়ই ১৫ দিন বয়সের বেড়াল ছানাটি তিনি নিয়ে আসেন বেলঘরিয়ার রামকৃষ্ণ মিশন থেকে। তিনি সেখানকারই ছাত্র। ক্রমে দেড় বছরে ওই পুষ্যি পরিবারের সদস্য হয়ে যায়। তার নামও রাখা হয় আদর করে-পুচু। এখন সেই পুচুই খোওয়া গেছে। তাই মন খারাপ গোটা অধিকারী পরিবারের।
পাড়ায় বিস্তর খোঁজা খুঁজিতেও না মেলায় নিজের খরচে অধিকারী নিখোঁজ পুচুর জন্য পোষ্টারও ছাপিয়েছেন। সরকারি কর্মীরা সেই পোষ্টার ছড়িয়ে দিয়েছে শহর জুড়ে। “আসলে পুচু ঠিক একজন পারিবারিক সদস্যের মতোই। আমাদের সবার মন খারাপ। তাই, তার খোঁজে শেষ চেষ্টা হিসেবে পোষ্টার ছাপিয়েছি”, সংবাদ মাধ্যমকে বললেন অধিকারী বাবু।
পুচু নিখোঁজ হয় ২৭ অক্টোবর কালীপূজোর সন্ধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here