CAA-র সমর্থনে সারা ভারত মতুয়া সংঘের পক্ষ থেকে মিছিল কাঁকসায়

0
517

সংবাদদাতা, কাঁকসাঃ- CAA-র সমর্থনে কাঁকসার ২নম্বর কলোনি থেকে সারা ভারত মতুয়া সংঘের পক্ষ থেকে একটি মিছিল অনুষ্ঠিত হলো এ দিন। এদিন মিছিলে যোগ দেন মতুয়া সঙ্ঘের পরিবারের সদস্য মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। এছাড়া ওইদিন মিছিলে যোগ দেন বিজেপির কর্মী-সমর্থকেরা। যদি মিছিলে যোগদান পূর্ব বর্ধমান জেলার বিজেপির জেলা সভাপতি সন্দীপ নন্দী। এছাড়াও এদিন মিছিলে ছিলেন বিজেপি নেতা রমন শর্মা সহ কাঁকসা ব্লকের বিজেপি নেতৃত্ব। এদিন দু নম্বর কলোনি থেকে মিছিল শুরু হয়ে মিছিল শেষে পানাগর বাজারে। যদিও এদিন মিছিলে কয়েক হাজার লোক সমাগম হবার কথা থাকলেও গুটিকয়েক বিজেপি কর্মী সমর্থক মতুয়া সংঘের সদস্যদের নিয়ে মিছিল শেষ হয়। আজকের মিছিল দেখেই বিজেপি কে কটাক্ষ করেন সিপিএম ও তৃণমূল।
তৃণমূল নেতা সমরেশ ব্যানার্জি বলেন CAA ইস্যু নিয়ে বিজেপি মতুয়া সম্প্রদায়ের মানুষদের নিয়ে যে নাটক আজ করেছে সে নাটক পুরোপুরিভাবে তাদের ফ্লপ। কারণ মতুয়া সম্প্রদায়ের মানুষরা জানেন মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় মত সম্পদের পাশেই আছেন। তাই এদিন মিছিলে মতুয়া সম্প্রদায়ের মানুষজন তেমন ভাবে যোগ দেয়নি। যে কয়েকজনকে নিয়ে আসা হয়েছে তাদের সকলকেই ভুল বুঝিয়ে নিয়ে আসা হয়েছে।


অপরদিকে সিপিআইএম নেতা অলোক ভট্টাচার্য বলেন ধর্ম নিয়ে কোন রাজনীতি হয় না মতুয়া সম্প্রদায়কে কখনো তৃণমূল কখনো বিজেপি রাজনীতির সাথে জড়াচ্ছে। সিপিআইএম তার তীব্র নিন্দা করে।
অপরদিকে বিজেপি নেতা রমন শর্মা বলেন কাউকে ভুল বুঝিয়ে মিছিলে আনা হয়নি ।সকলে স্বেচ্ছায় মিছিল এসেছে।
এমনকি ঠাকুর বাড়ি থেকেও মতুয়া সম্প্রদায়ের সদস্য মঞ্জুলকৃষ্ণ ঠাকুর এসেছেন। তাকে তো ভুল বুঝিয়া না হয়নি। যারা আজকে মিছিলে এসেছে তাদেরকেও ভুল বুঝে আনা হয়নি। মিছিল দেখে তৃণমূলের থেকে মাটি সরে গেছে তাই তারা ভুলভাল বকছে। তিনি এদিন তৃণমূল ও সিপিএম কে কটাক্ষ করে বলেন, কথায় আছে পাগলে কি না বলে ছাগলে কিনা খায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here