রানিগঞ্জে জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু টোটো চালকের

0
672

সন্তোষ মণ্ডল,আসানসোলঃ- রানিগঞ্জে মর্মান্তিক এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল পণ্যবাহী টোটো চালকের। দুর্ঘটনাটি ঘটেছে রানিগঞ্জের ঞ্জাবীমোড় ফাঁড়ি এলাকার মঙ্গলপুর জুটমিল সংলগ্ন দু’নম্বর জাতীয় সড়কে। মৃত টোটো চালকের নাম শাদবি আলমের, বয়স ৪২ বছর।

জানা গেছে ওই টোটো চালক এদিন রানিগঞ্জ থেকে পণ্য বোঝাই করে অন্ডাল অভিমুখে যাচ্ছিলেন। সেই সময় একটি ট্রেলার নিয়ন্ত্রণ হারিয়ে ওই টোটোর পেছনে ধাক্কা মারে। দুর্ঘটনায় গুরুতর জখম হন টোটো চালক, পাশাপাশি টোটোটিও ভেঙে চুরমার হয়ে যায়।

পথচলতি যানবাহনের চালকেরা বিষয়টি লক্ষ্য করে পুলিশকে খবর দিলে তড়িঘড়ি পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ পৌঁছে গুরুতর আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হলে এদিন দুপুর নাগাদ তার মৃত্যু হয়।

প্রসঙ্গত,জাতীয় সড়কে টোটো দুর্ঘটনা এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েক বার টোটো দুর্ঘটনায় প্রাণ গেছে অনেক টোটো চালক থেকে যাত্রীদের। বিষয়টি লক্ষ্য করে প্রশাসনিক স্তরে জাতীয় সড়কের ওপর টোটো চালানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কিন্তু প্রশাসনের নিষেধাজ্ঞাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বাড়তি মুনাফার লোভে জাতীয় সরকে রমরমিয়ে চলছে টোটো। আর সঙ্গে দুর্ঘটনাও নিত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে আসানসোল-রানিগঞ্জ এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here