এই বাংলায় আপনার আজকের রাশিফল (২০শে মে, ২০১৯, সোমবার)

0
783

৫ জ্যৈষ্ঠ, ইং ২০ মে, মুং ১৪ রমজান, (ভাঃ তাং ৩০ বৈশাখ)।
অ ৫ জেঠ, ফসলী ২ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ২ জ্যৈষ্ঠ বদি।

মেষ রাশিঃ ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের সঙ্গে আশেপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। বিনিয়োগের সুযোগ আসবে, তবে সঠিক উপদেশকারীর খোঁজ করুন। পারিবারিক অনুষ্ঠানে নতুন বন্ধুর আগমন হলেও বন্ধু নির্বাচনে সতর্ক দৃষ্টি রাখুন। আপনার সঙ্গীর সঙ্গে বাইরে যাওয়ার সময় আপনার আচরণের উপর নজর দিন। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে ছোট ছোট বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে, তবে দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

প্রতিকার :- প্রেমে সকল প্রকার বাধা বিঘ্ন কাটানোর জন্য গোটা হলুদ উত্তর দিকে মুখ করে প্রবহমান জলে নিক্ষেপ করুন।

বৃষ রাশিঃ আজকের দিনটি আপনি খুব আনন্দের সহিত উপভোগ করবেন এবং সঠিক মেজাজে থাকবেন। আজ আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য উপযুক্ত সময়। পরিবার এবং বন্ধুদের সময় না দেওয়ার জন্য একাকীত্ব আপনাকে আচ্ছন্ন করবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়ে নজর দিন। প্রেম, চুম্বন, আলিঙ্গন আজ আপনার স্ত্রীর সঙ্গে রোমান্স করার দিন।

প্রতিকার :- কর্মক্ষেত্রে দ্রুত উন্নতির জন্য প্রাতঃকালে সূর্যোদয়ের সময় পূর্বদিকে মুখ করে ৯ বার গায়ত্রী মন্ত্র জপ করুন।

মিথুন রাশিঃ আজ সাধুসঙ্গ লাভ ও আশীর্বাদ মনে শান্তি আনবে। খরচ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব সবাইকে আপন করে নেবে। আপনার স্বপ্ন এবং বাস্তবতা আজ সফল হবে। অংশীদারী ব্যবসায় সতর্ক দৃষ্টি রাখুন। ভ্রমণে অযথা হয়রানি ও অর্থব্যয় হবে। স্বামী-স্ত্রীর মধ্যে আজ সুসম্পর্ক বজায় থাকবে। ছাত্র-ছাত্রীদের জন্য আজকের দিনটি শুভ।

প্রতিকার :- ভগবান বিষ্ণু ও দেবী দুর্গার মন্দিরে পুজো দিন এবং মুক্তহস্তে দান করুন। সুস্বাস্থ্য উপভোগ করবেন।

কর্কট রাশিঃ আজ বিভিন্ন পরিস্থিতিতে আপনি উত্যক্তবোধ করবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি হবে। আজকে নিজেকে চেনার এবং সাজানোর দিন উপভোগ করুন। কাউকে প্রেম নিবেদন করার প্রবল সম্ভাবনা রয়েছে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় মাথা ঠান্ডা রাখুন। আপনার উদ্যম নিশ্চয়ই ইতিবাচক ফল দেবে। একাধিক সামাজিক স্বীকৃতি লাভের যোগ রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছানোর সম্ভাবনা।

প্রতিকার :- পূর্ব দিকে মুখ করে সকালের খাবার খান।

সিংহ রাশিঃ ভ্রমণে অযথা ক্লান্তি এবং অর্থ অপচয় হতে পারে। একাধিক পথে অর্থ সমাগম। বাড়ির সন্তানদের উপরে বাড়তি নজর দিন। আপনার জন্য কোনো আকস্মিক বার্তা আজ অপেক্ষা করছে। আজ আপনি সহকর্মীদের সহায়তা পাবেন। শিক্ষামূলক সচেতনতা বাড়িয়ে তুলুন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক নিবিড় থাকবে।

প্রতিকার :- বাড়ির মহিলা গুরুজনদের আশীর্বাদ নিয়ে বাড়ি থেকে বেরোন, সব কাজ শুভ হবে।

কন্যা রাশিঃ বাড়ির বাচ্চাদের সাথে আজ সময় কাটান। আজ শেয়ার, ফাটকা বা লটারি সূত্রে অর্থপ্রাপ্তির যোগ। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। স্ত্রীর কাছ থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন।

প্রতিকার :- আশেপাশের কোনও বিধবাকে সাহায্য করুন, সম্ভব হলে মধ্যাহ্নভোজন করান। আপনার পক্ষে শুভ।

তুলা রাশিঃ সুস্বাস্থ্যের জন্য ধ্যান এবং যোগ-ব্যায়াম করুণ। অর্থ অপচয়ের যোগ। বন্ধু ও পরিজনদের নিয়ে আনন্দ করার দিন। ব্যাঙ্কিং সেক্টরে কর্মীরা সুখবর পাবেন। আপনার পদোন্নতির সুযোগ সম্ভাব্য। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা।

প্রতিকার :- ভগবান গণেশের মন্দিরে পূজো দিন ও সপরিবারে প্রসাদ গ্রহণ করুণ। আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

বৃশ্চিক রাশিঃ মানসিক চাপ থেকে মুক্তি পাওয়ার দিন। পরিবারের সঙ্গে আনন্দ করে কাটাবেন। ব্যবসায় বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। বাচ্চাদের সঙ্গে বেশি করে সময় কাটান। সতর্ক থাকুন, কোনও দুষ্ট মহিলার প্রেমের ফাঁদে পড়তে পারেন। নিজের কাজ অন্যের সাথে ভাগ করে নিন। স্ত্রীর সঙ্গে জরুরী কাজ নিয়ে অশান্তি হতে পারে।

প্রতিকার :- রুপোর কোনও অলঙ্কার ধারণ করুণ। আপনার প্রেম জীবন ও আর্থিক অবস্থার উন্নতি হবে।

ধনু রাশিঃ আজকে হতাশাগ্রস্ত হবেন না, আপনার স্বাস্থ্যের পক্ষে তা ক্ষতিকর। আপনার আশেপাশের মানুষকে গুরুত্ব দিন। তবে খুব বেশি খরচ থেকে বিরত থাকুন। আপনার শয়নকক্ষের চারপাশ পরিষ্কার রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে মধুর সম্পর্ক বজায় থাকবে। কর্মক্ষেত্রে সমস্ত কিছু স্বাভাবিক থাকবে। সমাজে প্রশংসা লাভের যোগ রয়েছে। স্ত্রীর ভালোবাসা পাওয়ার দিন।
প্রতিকার :- দুধ ও দই দিয়ে ভোলা মহেশ্বরের অভিষেক করুণ। আপনার অশুভ প্রভাব কেটে যাবে।

মকর রাশিঃ আজকে বিনোদন, খেলাধুলো ও পারিবারিক অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকুন। ভ্রমণ এবং অর্থব্যয় থেকে শত হস্ত দূরে থাকুন। নিজেকে আকর্ষনীয় অনুভব করবেন। অতীতের স্মৃতি রোমন্থন করে নস্ট্যালজিক হয়ে পড়ুন। আজকে জমি-জমা সংক্রান্ত মামলা আপনার অনুকূলে যাবে। আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।

প্রতিকার :- ওম নীলবর্নায়ে বিদ্যাহে সেহিকেয়ায় ধিম্হি তন্ন রাহু প্রচোদয়া – এই মন্ত্রটি রোজ ২১ বার জপ করলে আর্থিক উন্নতি হবার বিপুল সম্ভাবনা রয়েছে। ততসহ মহা লক্ষ্মীর যন্ত্র বাড়িতে স্থাপন করুণ।

কুম্ভ রাশিঃ বিনিয়োগের ক্ষেত্রে যোগ রয়েছে তবে প্রতারনার ফাঁদে পড়বেন না। পারিবারিক অনুষ্ঠানে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। প্রেমে পড়ার সুযোগ আছে তবে ব্যাক্তিগত তথ্য প্রকাশ করবেন না। মামলার নিষ্পত্তি হওয়ার সম্ভাবনা। সৃজনশীলতা ও উদ্যম আপনাকে আর্থিকভাবে লাভজনক করে তুলবে। সবামী-স্ত্রীর মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝির অবসান হবে।

প্রতিকার : স্বাস্থ্য ও আর্থিক লাভের জন্য ঘি, পি-নাট, ছোলা সেদ্ধ এবং হলুদ রঙের বস্ত্র গরীব দুঃখীদের মধ্যে শিবমন্দিরে দান করুণ।

মীন রাশিঃ বন্ধু বিবাদ এবং ঝামেলা এড়িয়ে চলুন। একাধিক উতস থেকে আর্থিক লাভবান হবেন। পরিবারের সদস্যদের সময় দিন। আপনার অমূল্য যোগাযোগগুলি আজ ফলপ্রসূ হতে পারে, সেগুলি কাজে লাগান। আপনার ইচ্ছে অনুসারেই আজকের দিনটি চলবে। অনেক দিন পর স্বামী-স্ত্রী বেশকিছুক্ষন সময় অতিবাহিত করতে পারবেন।

প্রতিকার :- চিরকাল স্বাস্থ্য ভালো রাখতে সর্বদা একটি তামার কয়েন বা এক টুকরো তামা পকেটে রাখুন।