এই বাংলায় আপনার আজকের রাশিফল (২৪ আগস্ট, ২০১৯, শনিবার)

0
643

৬ ভাদ্র , ইং ২৪ আগস্ট, মুং ২২ জেলহজ্জ, (ভাঃ তাং ২ ভাদ্র)।
অ ৬ ভাদ, ফসলী ৭ ভাদ্রপদ (ভাদুন), সংবৎ ৯ ভাদ্রপদ বদি।

মেষ রাশিঃ আর্থিক উন্নতির যোগ রয়েছে তাসত্ত্বেও টাকা বেরিয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। বন্ধুদের কাছ থেকে সাহায্য পেয়ে যেতে পারেন। কর্মব্যস্ততার মধ্যেই দিন কাটবে। পরিবারের সদস্যদের শারীরিক সুস্থতা আপনাকে কাজে মনোযোগী হতে সাহায্য করবে। তবে স্ত্রীর সঙ্গে বিভিন্ন কারণে বিবাদ বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশিঃ কর্মক্ষেত্রে শেখার আগ্রহ আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখবে। পরিজনদের তরফে আকস্মিক আমন্ত্রন পত্র পেতে পারেন। বন্ধু সঙ্গে সম্পর্ক মজবুত থাকবে। ফ্ল্যাট বা দামী জিনিস কেনার জন্য আদর্শ সময়। ব্যবসায়িক ক্ষেত্রে মুনাফা অর্জন জারি থাকবে। স্ত্রী বা মনের মানুষের কাছ থেকে পাওয়া অনাকাঙ্খিত উপহার আপনাকে আনন্দ দেবে।

সিংহ রাশিঃ শারীরিক অসুস্থতা আপানাকে বিছানায় ফেলতে পারে, তাই নিজের প্রতি অতিরিক্ত নজর দিন। সম্পত্তি সংক্রান্ত বাধা নিস্পত্তির যোগ। ব্যবসা বা কর্মক্ষেত্রে আপাতত কোনও পরিবর্তনের যোগ নেই। পরিবারের সঙ্গে ভ্রমণে যাওয়ার আনন্দ মাটি হতে পারে। পরীক্ষার্থী বা পড়ুয়াদের জন্য আদর্শ সময়। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে।

তুলা রাশিঃ আর্থিক মন্দা এবং পাওনা টাকা আটকে যেতে পারে। পরিবারে বড়সড় আর্থিক লোকসানের আশঙ্কা। বন্ধু ভাগ্য ভালো থাকবে। আপনার কঠোর পরিশ্রম আপনার ব্যবসাকে লাভজনক করে তুলবে। সন্তানের পড়াশোনার দিকেও খেয়াল রাখুন। কাউক ধার দিয়ে টাকা উদ্ধারে বেগ পেতে হতে পারে। আদালতের মামলা নিষ্পত্তির সম্ভাবনা নেই। প্রেমিকার সঙ্গে ঝগড়া চলতে পারে।

ধনু রাশিঃ পরিকল্পনাহীনতা ও বাকসংযমের অভাবে কর্মক্ষেত্রে নানা জটিলতা সৃষ্টি হবে। তবে পরপোকার এবং শত্রু হ্রাসের ফলে মানসিক স্বস্তি আসার সম্ভাবনা রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনকারী হয়েও দায়িত্ব যথাযথভাবে পালনের পরেও স্বজনদের সমালোচনা ও মানসিক উৎপীড়নের শিকার হতে পারেন। লটারি, ফাটকা বাজার বা শেয়ার বাজারে বিনিয়োগ থেকে দূরে না থাকলে ঘোর বিপদের আশঙ্কা।

কুম্ভ রাশিঃ অতিরিক্ত পরিশ্রম মানসিক ও শারীরিক ক্ষেত্রে অবসাদের কারণ হবে। বিমা, শেয়ার, লটারি বা স্থায়ী আমানত থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সৃষ্টিশীল কাজে যেমন স্বীকৃতি লাভের সম্ভাবনা রয়েছে তেমনি অত্যাধিক ক্রোধ বিড়ম্বনাও ডেকে আনতে পারে। পরিবারের কোনও সদস্যের বিরূপ আচরন সন্দেহজনক মনে হলেও এখনই কোনও সিদ্ধান্ত নেবেন না, তাতে ক্ষতির আশঙ্কা আছে।

মকর রাশিঃ সফল গবেষণা ও অধ্যাবসায়ের জেরে নামী সংস্থায় কর্মপ্রাপ্তি ও অর্থলাভের সুযোগ রয়েছে। স্বজন বা প্রতিবেশীর ইর্ষা দাম্পত্য জীবনে অশান্তির কারণ হতে পারে। অতিরিক্ত অর্থব্যয় ও বেহিসেবি খরচের জেরে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। পৈতৃক সম্পত্তির ভাগাভাগি নিয়ে ভাই-বোন ও প্রিয়জনদের সাথে বিবাদ আদালত পর্যন্ত গড়াতে পারে। বিবাহের যোগ রয়েছে।

কর্কট রাশিঃ দুষ্ট লোকের ছলচাতুরি থেকে সতর্ক থাকুন। সংসারের দায়িত্বের জেরে ব্যয় বাড়বে। অংশীদারী ব্যবসায় লাভের সম্ভাবনা। কোনও দুষ্ট মহিলার চক্রান্তে পড়ে বিপদের আশঙ্কা। আধ্যাত্মিক চেতনা মন শান্ত রাখবে।

কন্যা রাশিঃ কর্মক্ষেত্রে জটীলতায় চাকরি ছাড়তে হতে পারে। তবে নতুন জায়গায় চাকরি জটীলতা প্রশমন করবে। রক্তচাপের সমস্যায় ভোগান্তি বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। সন্তানদের শিক্ষা নিয়ে চিন্তা বাড়বে।

বৃশ্চিক রাশিঃ গুরুজনদের স্নেহলাভ থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। আইনী মামলা বিপরীতে যেতে পারে। দাম্পত্য জীবনে শান্তি মানসিকভাবে দৃঢ় থাকতে সাহায্য করবে। আর্থিকভাবে ক্ষতির আশঙ্কা। লটারি থেকে আর্থিক লাভ হতে পারে। আত্মীয়দের সঙ্গে সম্পর্কে অবনতি।

মকর রাশিঃ মানসিক দৃঢ়তা কর্মে জটিলতা কাটাতে সহায়তা করবে। সহকর্মীদের অসহযোগিতা ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। পেটের রোগে ভোগার আশঙ্কা। অংশীদারী ব্যবসায় ক্ষতির আশঙ্কা। ছাত্র-ছাত্রীদের শুভ সময়। ছোটখাটো দুর্ঘটনা থেকে আঘাত পেতে পারেন। কলাকুশলীদের জন্য সামনে ভালো সময় রয়েছে।

মীন রাশিঃ কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। তবে জমি-জমা বা সম্পত্তি সংক্রান্ত মামলা আপনার পক্ষেই থাকার সম্ভাবনা বেশি। পরিজনের অসুখে দুশ্চিন্তা বাড়বে। শরীরের নিম্নাঙ্গে বাতের প্রকোপ বাড়তে পারে। আর্থিক পাওনা চাইতে গিয়ে গন্ডগোলের আশঙ্কা। স্বামী-স্ত্রীর মধ্যের মধুর সম্পর্ক বজায় থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here