এই বাংলায় আপনার আজকের রাশিফল (২১শে মে, ২০১৯, মঙ্গলবার)

0
889

৬ জ্যৈষ্ঠ, ইং ২১ মে, মুং ১৫ রমজান, (ভাঃ তাং ৩০ বৈশাখ)।
অ ৬ জেঠ, ফসলী ৩ জ্যৈষ্ঠ (জেঠ), সংবৎ ৩ জ্যৈষ্ঠ বদি।

মেষ রাশিঃ পরিজনদের সঙ্গে আইনী জটিলতা বাড়ার ফলে মানসিক অশান্তি আসতে পারে। উচ্চশিক্ষা অথবা কর্মসূত্রে বিদেশ ভ্রমণের প্রভূত সম্ভাবনা। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ সময়।

প্রতিকারঃ যেকোনো শিব মন্দিরে পূজো দিন ও জলাভিষেক করুণ। কর্মক্ষেত্র ও আইনী জটীলতা দূর হবে।

বৃষ রাশিঃ শত্রুর সঙ্গে মীমাংসার আগে আইনী পরামর্শ গ্রহণ। কর্মক্ষেত্রে প্রশান্তির সুযোগ। সাধুসঙ্গে আধ্যাত্মিক চেতনা মন শান্ত রাখবে। সরকারী কর্মচারীদের পদোন্নতির যোগ। মূত্রাশয়ে সমস্যা হতে পারে।

প্রতিকারঃ তিনজন বালককে ফল, মিষ্টি খাওয়ান ও শিব পূজো করুন। শত্রুপীড়া থেকে মুক্তি পাবেন।

মিথুন রাশিঃ ব্যবসায় ক্ষতির আশঙ্কা। মানসিকভাবে দৃঢ় থাকায় পারিবারিক সমস্যা সহজেই এড়াতে পারবেন। একাধিক রোগে ভোগান্তির আশঙ্কা। স্বামী-স্ত্রীর সম্পর্কে মনোমালিন্য।

প্রতিকারঃ সারাদিন শ্বেতবস্ত্র পরিধান করুন এবং সন্ধ্যার সময় যেকোনো মন্দিরে ধূপকাঠি দেখিয়ে পুজো করুন। ব্যবসার ক্ষতির পরিমাণ কম
হবে।

কর্কট রাশিঃ কর্মক্ষেত্রে একাধিক সমস্যা মানসিকভাবে আপনাকে বিপর্যস্ত করে তুলতে পারে। অতিরিক্ত শারীরিক ও মানসিক ক্লান্তি দৈহিক ও মানসিক ক্লান্তি ও অবসাদের দিকে নিয়ে যেতে পারে। শারীরিক রোগভোগের আশঙ্কা। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হবেন।

প্রতিকারঃ হনুমান মন্দিরে গিয়ে হনুমান চল্লিশা পাঠ করুন। সারাদিন নিরামিষ আহার করুন। মনে শান্তি আসবে।

সিংহ রাশিঃ প্রিয়জন ও সহকর্মীদের সহযোগীতায় কার্যসিদ্ধি। আত্মীয় ও পরিজনদের দুঃসময়ে পাশে দাঁড়িয়েও অপমানিত হতে পারেন। হার্টের সমস্যা শারীরিক পীড়া দিতে পারে। আর্থিকভাবে লাভবান হবেন।

প্রতিকারঃ মা কালীর মন্দিরে জবা ফুলের মালা দিয়ে পুজো দিন। সকল বাধা থেকে মুক্তি পাবেন।

কন্যা রাশিঃ ব্যবসায়িক বা অন্য কোনও ক্ষেত্রে আর্থিক বিনিয়োগ থেকে দূরে থাকুন। নতুন ঘর প্রাপ্তির খবর উৎফুল্ল করবে। লটারি বা শেয়ার বাজার সূত্রে একাধিক মুনাফা লাভের সম্ভাবনা।

প্রতিকারঃ শিব মন্দিরে পুজো দিয়ে ভিক্ষুকদের যতসাধ্য সেবা করার চেষ্টা করুন। আর্থিকভাবে লাভবান হবেন।

তুলা রাশিঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের কূটচালের জাল কেটে বেড়িয়ে আসতে সক্ষম হবেন এবং সময় মতো তার জবাবও দিতে পারবেন। প্রয়োজনের তুলনায় কারোর ওপর অতিরিক্ত ভরসা করবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক সংসারের বাঁধন অটুট রাখবে। পাওনা অর্থ চাইতে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভাবনা।

প্রতিকারঃ মা-বাবার সঙ্গে বেশি করে সময় কাটান ও তাদের সঙ্গে আপনার সুখ-দুঃখ ভাগ করে নিন। এতে শত্রুনাশ থেকে মুক্তি পাবেন।

বৃশ্চিক রাশিঃ কর্মক্ষেত্রে পদোন্নতি সত্ত্বেও বদলির খবর আপনাকে বিব্রত করতে পারে। প্রিয় বন্ধুর কর্মে সম্মানহানির আশঙ্কা। পরিবারে নতুন অতিথি আসার সম্ভাবনা। শিরদাঁড়ার সমস্যা হতে পারে, অতিরিক্ত ভার বহন না করাই ভালো।

প্রতিকারঃ সম্ভব হলে গঙ্গা স্নান করুন ও পথে কোনও দুঃস্থ ব্যক্তি দেখলে তাকে যথাযথ সাহায্য করুন। কর্মক্ষেত্রে বাধা থেকে মুক্তি পাবেন।

ধনু রাশিঃ ব্যবসায়িক ক্ষেত্রে লাভের ফলে অর্থপ্রাপ্তি। পরিবারে গুরুজনের অসুস্থতা ব্যয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে মানসিকভাবে বিব্রত করে তুলতে পারে। উচ্চ রক্তচাপজনিত রোগকে হেলায় ফেলে রাখবেন না। সবামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মধুর থাকবে।

প্রতিকারঃ শিব-পার্বতীর পুজো করুন। সম্ভব হলে ধূতরা ফুল এবং গঙ্গা জল দিয়ে শিবলিঙ্গের অভিষেক করুন। বাধা-বিপত্তি কেটে যাবে।

মকর রাশিঃ পড়ুয়াদের সঠিক অধ্যাবসায় উচ্চশিক্ষার পথ সুদৃঢ় করবে। ছোট খাটো বিষয়ে বন্ধুত্ব নষ্ট হতে পারে। কঠিন সত্য কথা বলা থেকে নিজেকে বিরত রাখুন। আর্থিকভাবে দিনটি লাভজনক তবে ভ্রমনের ইচ্ছে পরিত্যাগ করুন।

প্রতিকারঃ হনুমানজীর মন্দিরে পুজো দিয়ে প্রসাদ নিন এবং সম্ভব হলে সস্ত্রীক হনুমান চল্লিশা পাঠ করুন এবং নিরামিষ আহার ভক্ষন করুন।

কুম্ভ রাশিঃ কর্মক্ষেত্রে সাফল্য লাভের সুযোগ। মিষ্টভাষী, স্বভাবসিদ্ধ ভঙ্গী, কর্মচঞ্চলতা জনপ্রিয়তা বাড়াবে। সাংসারিক একাধিক বাধা থাকলেও তা সহজেই কাটিয়ে উঠতে পারবেন। অসমাপ্ত কাজ ফেলে রাখবেন না। পড়ুয়াদের জন্য সামনে সাফল্য অপেক্ষা করছে। কঠোর অধ্যাবসায় সাফল্যের চূড়ান্তে নিয়ে যেতে পারে।

প্রতিকারঃ অসৎ সঙ্গ পরিত্যাগ করুন। রাম-সীতার যুগল মূর্তিতে পূজো দিন।

মীন রাশিঃ শত্রুর সংখ্যা হ্রাসের ফলে মানসিক শান্তি। তবে আইনী পরামর্শদাতার সঙ্গ ত্যাগ করবেন না। কর্মক্ষেত্রে জটিলতা তৈরীর আশঙ্কা রয়েছে। পথ দুর্ঘটনায় অঙ্গহানির আশঙ্কা থাকায় বাড়িত সতর্কতা অবলম্বন করুন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কে অবনতি হতে পারে।

প্রতিকারঃ হনুমান মন্দির কিংবা বাড়িতেই স্নান সেরে যুগলে প্রত্যহ ১১ বার হনুমান চল্লিশা পাঠ করুন, বাধা কেটে যাবে।