আগুনে পুড়ে ভস্মীভূত বসতবাড়ী

0
579

সংবাদদাতা, বাঁকুড়াঃ

এক ব্যক্তির বসতবাড়ি আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে গেল এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে। এ ছবি বাঁকুড়া জেলার পাত্রসায়র থানা পাড়া গ্রামের প্রভাত বিশ্বাস নামে এক ব্যক্তির বাড়িতে হঠাৎ বিকেল চারটা নাগাদ আগুন ধরে যায় গ্রামবাসীরা প্রায় ঘন্টা খানেক এর চেষ্টা আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে সবশেষ পরনের পোশাক ছাড়া সবকিছুই পুড়ে ছাই হয়ে গিয়েছে।

প্রভাস বিশ্বাস পপকনের ব্যবসা করেন ঘরের ভিতরে রাখা ছিল সেই মেশিন আগুনের লেলিহান শিখায় সেটিও পুড়ে ছাই হয়ে যায় আগামী দিনে কিভাবে সংসার চলবে তাই ভেবে পাচ্ছেননা প্রভাস বিশ্বাসের পরিবার।

প্রভাস বাবুর স্ত্রী সোমা বিশ্বাস বলেন, সামনে আলু চাষ ধার করে টাকা এনেছিলাম আলু চাষ করব বলে আগুনে পুড়ে এক লক্ষ টাকা নষ্ট হয়ে গেল, আমার সোনার গয়না ছিল সব শেষ হয়ে গেছে, আমার স্বামী বাড়িতে নেই ওনাকে আসার পর আমি কি বলবো ভেবে কুল পাচ্ছিনা, আমাদের সমস্ত ভোটার কার্ড রেশন কার্ড, আঁধার কার্ড ছেলেদের জন্ম সাট্টিফিকেট সব পুড়ে ছাই হয়ে গেছে, এইঅবস্থায় প্রশাসন কোনোউপায়ে সাহায্য না করলে আমাদের পথে বসতে হবে।

স্থানীয় বাসিন্দা উত্তম ডাকুয়া বলেন, পাশের জমিতে আমরা কাজ করছিলাম তখন দাও দাও করে আগুন জ্বলতে দেখে আমরা ছুটে আসি এবং জল দিয়ে নেভানোর চেষ্টা করি কিন্তু আমরা আগুন কিছুতেই নেভাতে পারিনা পুড়ে ছাই হয়ে যায় ঘরের ভেতরে থাকা সমস্ত কিছু এবার ও কি করবে আমরাও ভাবতে পারছিনা সরকার থেকে কোনো সাহায্য না পেলে ছেলেটাকে সংসার নিয়ে পথে বসতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here