ফ্ল্যাটে মধুচক্র চালানোর বিরুদ্ধে এলাকার মহিলাদের রাস্তা অবরোধ দুর্গাপুরের ফুলঝরে

0
1036

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- দুর্গাপুর শিল্পাঞ্চল এখন প্রতিদিনই প্রায় খবরের শিরোনামে উঠে আসছে বিভিন্ন কারণে। কিন্তু কয়েক বছর ধরে দুর্গাপুর সবথেকে বেশি যে খবরের জন্য বিখ্যাত হচ্ছে তা হচ্ছে দেহ ব্যবসা বা মধুচক্র চালানোর অভিযোগের ব্যাপারে।

দুর্গাপুর শহরে আনাচে-কানাচে গজিয়ে ওঠা বিউটি পার্লার এর মাধ্যমে চলছে দেদার দেহ ব্যবসা ও মধুচক্রের আসর। দুর্গাপুর পৌরসভা , প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে লাগাতার অভিযান চালানোর পরও বন্ধ করা যাচ্ছে না এই দেহ ব্যবসার আখড়া গুলিকে। তাই বাধ্য হয়ে এলাকার মহিলারাই বেরিয়ে পড়লেন রাস্তা অবরোধ করতে এই কুকর্মের বিরুদ্ধে।

আজ রাত্রে বেলায় দুর্গাপুরে অবস্থিত ফুলঝরে এলাকার একটি বহুতলের পাঁচতলার ও তিন তলার ফ্ল্যাটে চলছিল দেহ ব্যবসার আখড়া। বীরেশ্বর পাত্র নামক এক ব্যক্তির দুটি ফ্ল্যাট তিনি ভাড়া দেন দুই পরিবারকে একজন হলেন জ্যোৎস্না দত্ত ও অপরজন সুদীপ্ত চ্যাটার্জীকে। এলাকার মহিলাদের অভিযোগ জ্যোৎস্না দত্ত যার সিটি সেন্টারের অভিজাত এলাকায় লাক্সার হোটেলের পাশের গলিতে ‘রূপ টাচ’ নামক একটি বিউটি পার্লার আছে , তিনি ওই ফ্ল্যাটে নিয়মিত মধুচক্রের আসর ও দেহ ব্যবসার আখড়া খুলে বসেছেন । বহু রাত পর্যন্ত বহিরাগত পুরুষ ও মহিলাদের আনাগোনা লেগেই থাকত ওই ফ্ল্যাট দুটিতে বলে এলাকার মহিলাদের অভিযোগ। বহুবার ফ্লাটের মালিক বীরেশ্বর পাত্রকে অভিযোগ করার পরও সুফল মেলেনি। এলাকার মহিলাদের অভিযোগ জ্যোৎস্না দত্ত বহুদিন ধরেই ওই ফ্ল্যাটে মধুচক্র ও দেহ ব্যবসার আখড়া খুলে বসেছেন । এলাকার কিছু প্রভাবশালী ব্যক্তিকে হাতের মুঠোয় রেখে তিনি বুক ফুলিয়ে এই দেহ ব্যবসা চালাতেন বলে অভিযোগ করেন স্থানীয় মহিলারা । একটি সূত্র থেকে জানা যায় যে বেশ কয়েকজন এলাকারই ব্যক্তি মাসোহারা নিয়ে ওই দেহ ব্যবসার আখড়াটি চালাতে সাহায্য করতেন জ্যোৎস্না দত্তকে।

আজ এলাকার মহিলারা তাদের পরিবারের সুরক্ষার জন্য বাধ্য হয়ে ফুলঝরে রাস্তা অবরোধ করেন। এলাকার মহিলাদের অভিযোগ বিভিন্ন জায়গায় অভিযোগ করার পরও সুফল মেলেনি তখন বাধ্য হয়ে এলাকার মহিলারা রাস্তা অবরোধ করেন । শেষ পাওয়া খবর অনুযায়ী এখনো পর্যন্ত মহিলাদের বিক্ষোভ প্রদর্শন চলছে। স্থানীয় এন টি এস থানার পুলিশ ঘটনাস্থলে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here