বৃহস্পতিবার রাত্রে হঠাৎই দাসপুর থানায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

0
241

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর:– বৃহস্পতিবার রাত্রে হঠাৎই দাসপুর থানায় আসলেন রাজ্যের বিরোধীদল নেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। কিন্তু কেন? আজ বৃহস্পতিবার রাত্রী ৮টার পর বিজেপির শুভেন্দুবধিকারী এসে পৌঁছান দাসপুর থানায়।

গাড়ি থেকে নেমে সোজা চলে যান দাসপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত মুখোপাধ্যায়ের কাছে। থানার ভেতর বেশ কিছুক্ষণ চলে কথোপকথন। কিন্তু হঠাৎ দাপুটে এই নেতা শুভেন্দু কেন দাসপুর থানায়। সে নিয়ে ইতিমধ্যেই তর্জা শুরু রাজনৈতিক মহলে।

তবে কথোপকথনের পর শুভেন্দু অধিকারী সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, রাজ্য জুড়ে রাজনৈতিক পরিস্থিতি উদ্বেগজনক। তাই দাসপুর থানা এলাকায় তাদের দলের অনেক বিজেপি কর্মী ঘর ছাড়া। তাদেরকে ঘরে ফেরানোর পাশাপাশি দাসপুর থানায় নাড়াজোল এলাকায় ব্যপকভাবে তৃণমূল সন্ত্রাস চালাচ্ছে সেই জন্য তিনি এসেছেন কথা বলতে।

শুধু তাই নয় বিজেপি কর্মীদের থেকে লক্ষাধিক টাকার জরিমানা নেওয়ার ঘটনা ঘটছে। শুভেন্দুবাবু বলেন নাড়াজোলে তৃণমূল চেক পোস্ট বসিয়ে বেছে বিজেপির নেতা কর্মীদের উপর সন্ত্রাস চালাচ্ছে। তাঁর বক্তব্য, সারা রাজ্যে রাজনৈতিক সন্ত্রাস কিছুটা হলেও স্তিমিত কিন্তু নাড়াজোলে সে সন্ত্রাস থামার কোনো নাম নেই। তাই বারবার ফোন করে যখন কাজ হয়নি, তখন শুভেন্দু স্বয়ং নিজে উপস্থিত হলেন থানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here