দুয়ারে সরকার শিবিরে সিভিক পুলিশের ফর্ম ফিলাপ ঘিরে বিতর্ক

0
19

সংবাদদাতা, বাঁকুড়া:- এবার দুয়ারে সরকার ক্যাম্পে ভলিজে পুলিশের উপস্থিতি ঘিরে বিতর্ক তৈরি হল বাঁকুড়ার সিমলাপাল ব্লকে। জানা গেছে বুধবার সিমলাপাল ব্লকের বিক্রমপুর অঞ্চলের দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হয় বিক্রমপুর বাপুজির সংঘে। সেখানে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি অস্থায়ী শিবির খোলা হয়েছিল। যেখানে শিবিরে আসা মানুষজনকে ফর্ম ফিলাপ করে সাহায্য় করা হচ্ছিল। আর সেই শিবিরে স্থানীয় এক ভিলেজ পুলিশ মধুসূদন কর্মকারের উপস্থিতি নিয়ে বিতর্ক তৈরি হয়। অভিযোগ ওই শিবিরে বসে অন্যান্য তৃণমূল কর্মীদের সঙ্গে ক্যাম্পে আসা মানুষজনের ফর্ম ফিলাপ করছিলেন ভিলেজ পুলিশ মধুসূদন কর্মকারও।

বিষয়টি নজরে আসতেই ওই ঘটনায় বিতর্ক তৈরি হয়। বিরোধীদের প্রশ্ন সরকারি কর্মচারী হয়েও কিভাবে তিনি তৃণমূল শিবিরে অংশ নিয়ে ওই কাজ করতে পারেন। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি এর আগেই ওই ভিলেজ পুলিশের বিরুদ্ধে প্রকাশ্যে শাসক দলের হয়ে প্রচারের অভিযোগ উঠেছে। এক বার বিজেপির করা অভিযোগের ভিত্তিতে দিন কয়েকের জন্য সাসপেন্ডও হয়েছিলেন তিনি। কিন্তু ফের তাকে পুরনো ভূমিকায় দেখা যাচ্ছে বলে অভিযোগ।

বিষয়টি তুলে ধরে বিজেপি মণ্ডল ১ সভাপতি অলোক মহান্তি তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে দাবি করেন, পুলিশের পোশাক পড়ে সাধারণ মানুষকে ভয় দেখানো তৃণমূলের কালচার। অন্যদিকে বিষয়টি নিয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বকে প্রশ্ন করা হলে দলের তরফে বিক্রমপুর অঞ্চল যুব তৃণমূলের সভাপতি কাঞ্চন পাল বলেন, ওই ভিলেজ পুলিশে(মধুসূদন কর্মকার) তাঁদের দলের কেউ নন। তিনি একজন ভিলেজ পুলিশমাত্র। তবে কেন তিনি বারবার তৃণমূলের ক্যাম্পে আসছেন তাঁরাও সঠিক জানেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here