আসানসোলে দুই শ্যালককে জলে ডুবিয়ে খুনের অভিযোগ উঠল জামাইয়ের বিরুদ্ধে

0
236

সন্তোষ মণ্ডল, আসানসোলঃ- দুই শ্যালককে জলে চুবিয়ে খুনের অভিযোগ উঠল জামাইবাবুর বিরুদ্ধে। ঘটনা আসানসোলের উত্তর থানার অন্তর্গত নুনির বাউড়ি পাড়া এলাকার। পরিবারের সদস্য ও স্থানীয়দের অভিযোগ মদ খাওয়া নিয়ে বচসার জেরেই দুই তুতোভাইকে খুন করে জামাই হারু বাউড়ি। মৃত দুই শ্যালকের নাম অশোক বাউড়ি ও বুধন বাউড়ি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানা এলাকার বাসিন্দা হারু বাউড়ি আসানসোলের নুনি গ্রাম পঞ্চায়েত এলাকায় শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকতেন। শনিবার রাত সাড়ে এগারোটা নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে অশোক ও বুধন দুই তুতো ভাই মদ খাচ্ছিল। অভিযোগ সেই সময় তাদের জামাইবাবু হারু বাউড়ি সেখানে উপস্থিত হয় ও গলায় গামছা জড়িয়ে, জলে চুবিয়ে দুই ভাইকে খুন করে। খবর জানাজানি হতেই পালানোর চেষ্টা করে হারু। কিন্তু স্থানীয়রা তাকে ধরে ফেলে ও গণধোলাই দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আসানসোলের উত্তর থানার বিশাল পুলিশ বাহিনী। তিন জনকেই উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক দুই ভাইকে মৃত বলে ঘোষণা করেন ও অভিযুক্ত হারুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে স্থানান্তর করা হয়। পরে তাকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

ঠিক কী কারণে দুই শ্যালককে খুন করল হারু বাউড়ি সেবিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। হারুর জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও পুলিশের তরফে জানানো হয়েছে। অন্যদিকে অভিযুক্ত হারুর ফাঁসির দাবি জানিয়েছে তার স্ত্রী, শাশুড়ি, মৃতের পরিবারের সদস্য সহ স্থানীয়রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here