সিটিসেন্টারে “সংকল্প”র নেতাজী জন্মদিবস উদযাপন

0
467

সংবাদদাতা, দুর্গাপুরঃ- যুগ পুরুষ নেতাজী সুভাষ চন্দ্র বসুর ১২৩ তম জন্মদিবস উদযাপন হল সিটিসেন্টার বাস টারমিনাসে। দক্ষিনবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের দূর পাল্লার বাস টারমিনাসের একটি সার্কুলার রোড ব্যবহার করে অনুষ্ঠান হল উৎসাহ, উদ্দীপনার সাথেই। আয়োজক- দুর্গাপুর সংকল্প নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

সাধারন বাস যাত্রী থেকে পথ চলতি মানুষ অল্প সময়ের জন্য হলেও থমকে দাঁড়িয়ে নেতাজী কে শ্রদ্ধা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে সক্রিয়ভাবে অংশ নেন কলেজের অধ্যাপক থেকে দুর্গাপুর ইস্পাত কারখানার আধিকারিকও বাস স্ট্যান্ডের সংস্কৃতি মনস্ক ব্যবসায়ীরাও।
স্বেচ্ছাসেবী সংস্থার সম্পাদক কাঞ্চন ঘোষ বলেন, “এখানে আমরা গত ১০ বছর ধরে একটি গাছের জন্মদিন পালন করে আসছি বৃক্ষ রক্ষার বার্তা দিতে। এবার থেকে প্রতি বছর আমরা দেশের প্রকৃত নেতা সুভাষচন্দ্র বসুর জন্মদিন পালনও সবার সাথে পালন করা শুরু করলাম”।
‘দুর্গাপুর সংকল্প’ চলতি শীত মুরসুমে ১৩৫ টি শীতবস্ত্র বিতরন করেছে সহায় সম্বলহীন মানুষদের মধ্যে। টানা চার বছর শারদোৎসবের সময়, পূজো প্যান্ডেলের ভিড়ে অসুস্থ হয়ে পড়া দর্শনার্থীদের হাসপাতালে স্থানান্তরের কাজটিও নিষ্ঠার সাথে করে আসছে সংস্থাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here