ভর দুপুরে দুর্গাপুরে স্পাইডারম্যানের দাপাদাপি

0
802

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুরঃ- রবিবার ভরদুপুরে দুর্গাপুরের রাস্তায় রীতিমতো দাপিয়ে বেরাল স্পাইডারম্যান। সিটিসেন্টারে সরকারি বাস স্ট্যান্ডের টার্মিনাসে এক বাস থেকে অন্য বাসে ঝাঁপাঝাপি, দাপাদাপি বাদ গেল না কিছুই। আর টিভি, সিনেমা বা মোবাইলের পর্দায় কিংবা কমিকসের বইয়ের সেই কাল্পনিক চরিত্রকে একেবারে চোখের সামনে দিনের আলোয় দেখে বেজায় খুশি ছোটরা। কিছুটা থমকে বড়রাও। দাঁড়িয়ে দাঁড়িয়ে তারাও উপভোগ করলেন পর্দায়র জনপ্রিয় এই চরিত্রের লম্পঝম্পকে। এমনকি বাসস্ট্যান্ডের যাত্রীদের মধ্যে স্পাইডারম্যানের সঙ্গে সেলফি তুলতে হুড়োহুড়ি পড়ে যায়।

কিন্তু বাধ সাধল সরকারি বাসের চালক, কন্ডাক্টর সহ বাসকর্মীদের বকঝকা। তাকে সরকারি বাসে উৎপাত না করার জন্য বার বার সতর্ক করা হয়। পরিস্থিতি বেগতিক বুঝে নিজের নাম ঠিকানা গোপন রেখেই এলাকা ছেড়ে নিমেশে লোকচক্ষুর আড়ালে চলে যায় সকলের প্রিয় স্পাইডারম্যান।

সরকারি বাস টার্মিনাসের পাশাপাশি সিটিসেন্টারের দুটি বড় মলেও একই ভাবে নিজের কীর্তিকলাপ দেখায় স্পাইডারম্যান। সেই সংক্রান্ত একটি ভিডিও ইতিমধ্যে সারা ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

যদিও জনপ্রিয় এই কাল্পনিক চরিত্রের বাস্তবে দাপাদপি নিয়ে অশঙ্কায় ওয়াকিবহাল মহলের অনেকেই। তাদের মতে শিশুমনে এর প্রভাব পড়তে পারে । প্রিয় কাল্পনিক চরিত্রের নকল করতে গিয়ে যে কোনও সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here