মমতা ব্যানার্জি রাজ্যের সমবায়কে ধ্বংস করেছেন, একটা অশিক্ষিত মুখ্যমন্ত্রী, অসংসদীয় মন্তব্য রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর……দেখুন সেই বক্তব্যের ভিডিও

0
162

সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:- প্রায় দু’বছর পর মঙ্গলবার মেদিনীপুর শহরের বিদ্যাসাগর সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের বোর্ড মিটিংয়ে যোগ দিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বললেন, “মমতা ব্যানার্জি সমবায় সম্পর্কে কিছু জানে না, গোটা রাজ্যের সমবায়কে ধ্বংস করেছেন, একটা অশিক্ষিত মুখ্যমন্ত্রী।”

তিনি বলেন, ২০১৪ সালে মমতা ব্যানার্জি আটকানোর চেষ্টা করেছিল তাকে। হাইকোর্টের রায় নিয়ে ২০১৪ থেকে এই ব্যাংক এর সাথে যুক্ত তিনি। রাজ্যে সমবায়কে ধ্বংস করে দিচ্ছে মুখ্যমন্ত্রী বলে অভিযোগ করেন তিনি। প্রায় ২ বছর বাদে মেদিনীপুর শহরের বিদ্যাসাগর ব্যাংকে আসেন তিনি। গত নভেম্বর মাসের ১৬ তারিখ ব্যাংকের চেয়ারম্যানের পদ থেকে সরানো হয়েছে শুভেন্দু অধিকারীকে। তারপর এই প্রথম তিনি ব্যাংক আসলেন। অন্যদিকে এবিষয়ে ব্যাঙ্কের বর্তমান চেয়ারম্যান প্রদীপ পাত্র জানান, তিনি মুখ্যমন্ত্রী প্রসঙ্গে যা বলেছেন, তা সম্পূর্ন অসংসদীয় মন্তব্য করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here