ব্যাগ পড়ে গেছেঃ ছাত্রকে ঘুষি মেরে মুখে উইকেট ভরে দিলেন খন্ডঘোষের শিক্ষক

0
387

সংবাদদাতা, খন্ডঘোষঃ- ছাত্রের স্কুল ব্যাগ তোলার ধরন নিয়ে শিক্ষকের রাগ। সেই রোষের জেরে অষ্টম শ্রেনীর ওই ছাত্র কে প্রথমে কিল, চর, ঘুষি, তারপর স্টাফ রুমে টেনে নিয়ে গিয়ে ক্রিকেটের উইকেট দিয়ে বেধড়ক প্রহার করায় অভিযুক্ত হলেন খন্ডঘোষের চা গ্রাম হাইস্কুলের ওই শিক্ষক।
খন্ডঘোষের কুলে গ্রামের সৌভিক ব্যানারজী এখানকার চা-গ্রামের হাইস্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র। গতকাল স্কুল ছুটির সময় ক্লাশরুম থেকে বের হওয়ার সময় সৌভিকের ব্যাগটি পড়ে যায়। তা দেখে রুষ্ট শিক্ষক জহরলাল কোনার সোউভিকের ওপর ক্ষোভে আছড়ে পড়েন। সৌভিকের বাবা প্রশান্ত ব্যানারজীর অভিযোগ, “উনি আমার ছেলে কে কিল, চড়, ঘুষি মেরেই থেমে থাকেন নি। টানতে টানতে নিয়ে যান স্টাফ রুমে। সেখানে একটি উইকেট দিয়ে পিটিয়ে ওই উইকেট আমার ছেলের মুখে জোর করে ভরে দেন”।
রক্তাত্ত অবস্থায় সৌভিক কে প্রথমে খন্ডঘোষের ব্লক স্বাস্থ্য কেন্দ্র ও সেখান থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তার মুখ গহবর ক্ষত বিক্ষত হয়ে গেছে।
বুধবার প্রথমে খন্ডঘোষ থানায় ও পরে পূর্ব বর্ধমানের অতিরিক্ত জেলা শাসক (শিক্ষা) হুমায়ুন বিশ্বাসের কাছে অভিযোগ দায়ের করেন প্রশান্ত বাবু। অতিরিক্ত জেলা শাসক বললেন, “ঘটনার কথা জেনেছি। আমরা তদন্ত রিপোর্ট চাইবো পুলিশের কাছে”।
এ দিকে, গত কালের ঘটনার পর গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত শিক্ষক। স্কুলেও আসেন নি বুধবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here