মানসিক অবসাদে আত্মঘাতী ইসিএএলের অবসর প্রাপ্ত কর্মী

0
833

সংবাদদাতা, লাউদোহাঃ-

দুর্গাপুর ফরিদপুর ব্লকের অন্তর্গত লাউ দোহার নিকট তিলাবনি র জঙ্গলে সোমবার সকালে স্থানীয়রা পঁচা গলা মৃতদেহ দেখতে পায়। খবর দেওয়া হয় লাউদোহার ফরিদপুর থানায়। ফরিদপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।
স্থানীয়দের মতে মৃতদেহটি কমপক্ষে ৭/৮ দিনের আগের। কারন দেহের অধিকাংশ অংশই পঁচে গলে গেছে মুখ চিনবার উপায় নেই। তবে মৃতদেহের পাস থেকে একটা মোবাইল ও একটা ছোট্ট খাতা উদ্ধার হয়েছে। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হওয়া খাতা থেকে মৃত্যুর কারণ পরিষ্কার হয়। সেখানে সুই সাইড নোট পাওয়া যায় তাতে লেখা “তার মৃত্যুর জন্য কেও দায়ী নয়” সেখানে আরো লেখা সম্প্রতি সে জুয়ার নেশায় আসক্ত হয় পড়ে ফলে মানসিক ভাবে ভেঙে পড়ে, এই কারণেই আত্মহত্যা। মৃত ব্যক্তির নাম শ্যমাসোনা চ্যাটার্জি(৬৩)। মৃত ব্যক্তি অন্ডালের উখরার বাসিন্দা বলে জানা যায়। মৃতর বাড়ির লোক এসে মৃত দেহ সনাক্ত করে। পরিবার সূত্র জানা যায় গত বুধবার থেকে নিখোঁজ ছিল শ্যমাসোনা।
জঙ্গলের যে স্থানে মৃতদেহ টি উদ্ধার হয়েছে সেখানে একটা গাছে দড়ি ঝুলতে দেখা যায়। প্রাথমিক অনুমান ভাবে মনে করা হচ্ছে গলায় দড়ি দিয়ে আত্ম হত্যা করেছে। দীর্ঘদিন ধরে ঝুলে থাকায় দেহ গলে গিয়ে দড়ি ছিড়ে নিচে পড়ে যায়।
সকাল থেকেই মৃতদেহ দেখতে ভিড় জমায় স্থানীয়রা ।
পুরো ঘটনার তদন্তে নেমেছে ফরিদপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here