বাঁকুড়ায় গলায় দড়ি দিয়ে আত্মঘাতী নববধূ

0
515
Suicide bride with neck rope in Bankura

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া :- বাপের বাড়িতে বেড়াতে এসে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন এক নববধূ । মৃতার নাম নাসিমা সুলতানা , বয়স ২১ বছর । ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার পাত্রসায়ের থানার বান্দলা গ্রামে ।

পরিবার সুত্রে জানা যায় , নাসিমা সুলতানার পুর্ব বর্ধমান জেলার আমিলাবাজার আমলা গ্রামের এস কে কাদের আলির সাথে বিয়ে হয়েছিল মাত্র ২০ দিন আগে । সপ্তাহ খানেক আগেই স্বামীকে নিয়ে বাপের বাড়িতে আসে সে । তখনই রাতে প্রথমে বিষ খায় এবং পরে গলায় দড়ি নিয়ে আত্মঘাতী হন তিনি ।

এই ঘটনাকে কেন্দ্র পরিবারে নেমে আসে শোকের ছায়া । মৃতার কাকা সাবেদুর রহমান বলেন , সপ্তাহ খানেক আগে ভাইজি শুশুর বাড়ি থেকে এখানে চলে আসে । তারপর থেকে আর শুশুর বাড়ি যেতে চাইছিল না । এখন স্বামীর সাথে কিছু হয়েছে নাকি শুশুর শুাশুড়ির সাথে কোন ঝামেলা হয়েছে কিছুই বুঝতে পারছি না । আমাদের কিছু না জানিয়েই এমন ঘটনা ঘটাল ও।

মৃতার স্বামী , এস কে কাদের আলি কিছুই বুঝে উঠতে পারছেন না তার স্ত্রী কেন এমন ঘটনা ঘটাল। তবে তিনি এই ঘটনার জন্য কারোর উপর দায় চাপাতে চাইছেন না। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পাত্রসয়ের থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হসপিটালে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পাত্রসায়র থানার পুলিশ।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here