এবার করোনা আক্রান্ত মন্ত্রী স্বপন দেবনাথঃ বর্ধমানে মৃত ৩৪

0
776

সংবাদদাতা, বর্ধমানঃ- করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন রাজ্যের প্রানীসম্পদ বিকাশ মন্ত্রী স্বপন দেবনাথ। মঙ্গঁলবারই অসুস্থ মন্ত্রীকে কলকাতার বেলেঘাটায় সংক্রমিত রোগীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল বলে তার পরিবারের তরফে জানা গেছে।
এমনিতেই মধুমেহ আক্রান্ত স্বপন গোড়া থেকেই করোনা-সচেতনতা প্রচারে লাগাতার অংশ নিয়েছেন। পি.পি.ই. কিট পরে, হ্যান্ডমাইক নিয়ে কালনা, বর্ধমানের পাড়ায় পাড়ায় ঘুরে ঘুরে করোনা সচেতনতা প্রচারে বহুবার তাকে দেখা গেছে। এ দিন সেই স্বপন ই করোনা আক্রান্ত হলেন। তৃণমূল কংগ্রেসের জেলা নেতা ও রাজ্য সংযোজক দেবু টুডু এদিন বর্ধমানে বলেন, “ওনার রিপোর্ট পজিটিভ আসার সাথে সাথেই তিনি নিজেই হাসপাতালে ভর্তির ব্যাপারে উদ্যোগ নেন। ওনার অবস্থা এখন ভালো।”
দেবু নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন দু সপ্তাহ আগে। ভাইরাল লোড কম থাকায় বাড়ীতে রেখেই তার চিকিৎসা হয়। এদিকে, দিন দিন পূর্ব বর্ধমানে করোনা সংক্রমন বাড়ছে লাফিয়ে লাফিয়ে। মঙ্গঁলবার রাত্রী পর্যন্ত জেলায় ১৪৯৮ জনের করোনা ধরা পড়েছে। মারা গেছে, ৩৪ জন। পূর্ব বর্ধমান জেলায় ২৪২৬ জন হাউস কোয়ারান্টাইনে ও ৫৩৮ জন সরকারি কোয়ারান্টাইন সেন্টারে রয়েছেন। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ প্রনব রায় জানান, “এখন পর্যন্ত জেলায় মোট ৪৯৮৭৭ জনের লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ৪৮৬২৮ জনের পরীক্ষা রিপোর্ট আমাদের হাতে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here