সোনামুখীর ভাটপারা গ্রামে দিদিকে বল কর্মসূচি

0
472

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

২০১৯ লোকসভা নির্বাচনে পর রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে বিজেপি। আর তাই নিজেদের হারানো জমি পুনর্দখল করতে তৎপর হয়ে পড়েছেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

আর সেই মতই প্রথম ধাপের দিদিকে বল কর্মসূচির পর আবারো দ্বিতীয় ধাপে দিদিকে বল কর্মসূচির পালন করছে রাজ্য থেকে জেলা, ব্লক স্তরের কর্মীরা। ১৫ ই অক্টোবর কলকাতা তৃণমূল ভবনে একটি দলীয় বৈঠক দ্বিতীয় ধাপে ” দিদিকে বলো “কর্মসূচি পালনের নির্দেশ দেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই মতই জেলা থেকে ব্লক সর্বত্রই গ্রামে গ্রামে ঘুরে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনছেন তৃণমূল নেতৃত্ব।

আর সেই মতই সোনামুখী ব্লকের নবাসন পঞ্চায়েতের ভাটপারা গ্রামে দ্বিতীয় পর্যায়ে “দিদিকে বলো” কর্মসূচি পালন করলেন সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল মহাশয়। এদিন তিনি গ্রামের খেটে খাওয়া সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে দেখা করেন এবং তাদের অভাব অভিযোগ নিজে কানে শোনেন। তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব কে একেবারে হাতের কাছে পেয়ে একদিকে যেমন বেজায় খুশি গ্রামের মানুষ, অন্যদিকে তেমনি নিজেদের অভাব-অভিযোগ তাদেরকে জানাতে পারছেন।

আজ এক সাংবাদিক সম্মেলন করে সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল বলেন, প্রথম ধাপে আমরা দিদিকে বল কর্মসূচিতে দারুণভাবে সাফল্য পেয়েছে। সেইমতো দ্বিতীয় ধাপেও আমরা দিদিকে বল কর্মসূচির সাফল্য পাচ্ছি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here