সোনামুখীর কোচডিহি গ্রামে দিদিকে বল কর্মসূচি সোনামুখী ব্লক সভাপতির

0
782

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া :

২০১৯ লোকসভা নির্বাচনে পর রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে বিজেপি । আর তাই নিজেদের হারানো জমি পুনর্দখল করতে তৎপর হয়ে পড়েছেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ।

আর সেই মতই প্রথম ধাপের দিদিকে বল কর্মসূচির পর আবারো দ্বিতীয় ধাপে দিদিকে বল কর্মসূচির পালন করছে রাজ্য থেকে জেলা , ব্লক স্তরের কর্মীরা । 15 ই অক্টোবর কলকাতা তৃণমূল ভবনে একটি দলীয় বৈঠক দ্বিতীয় ধাপে ” দিদিকে বলো ” কর্মসূচি পালনের নির্দেশ দেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । আর সেই মতই জেলা থেকে ব্লক সর্বত্রই গ্রামে গ্রামে ঘুরে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনছেন তৃণমূল নেতৃত্ব ।

আর সেই মতই সোনামুখী ব্লকের কোচডিহি গ্রামে দ্বিতীয় পর্যায়ে ” দিদিকে বলো ” কর্মসূচি শুভারম্ভ করলেন সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল মহাশয় । এদিন তিনি গ্রামের খেটে খাওয়া সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে দেখা করেন এবং তাদের অভাব অভিযোগ নিজে কানে শোনেন । তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব কে একেবারে হাতের কাছে পেয়ে একদিকে যেমন বেজায় খুশি গ্রামের মানুষ , অন্যদিকে তেমনি নিজেদের অভাব-অভিযোগ তাদেরকে জানাতে পারছেন ।

আজ একটি সাংবাদিক সম্মেলন করে সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল বলেন , প্রথম ধাপে আমরা দিদিকে বল কর্মসূচীতে দারুণভাবে সাফল্য পেয়েছি । এছাড়াও তিনি বলেন আগে কর্মীদের মাধ্যমে আমরা গ্রামের কোন মানুষটার কি সমস্যা রয়েছে তা জানতে পারতাম । আর এখন সরাসরি সেই ব্যক্তির কাছে পৌঁছে তার সমস্যাগুলো জানতে পারছি । আর এতে আমরা ” দিদিকে বলো ” কর্মসূচীর সাফল্য পাচ্ছি । আগামী দিনে যে সমস্ত বয়স্ক বৃদ্ধ-বৃদ্ধারা বৃদ্ধ ভাতা পাচ্ছেন না তারা যাতে বৃদ্ধ ভাতা পায় , সে ব্যাপারে উদ্যোগ নিয়েছেন ইউসুফ বাবু ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here