পাত্রসায়ের প্রতিটি গ্রামে অনুষ্ঠিত হচ্ছে দিদিকে বল কর্মসূচি

0
406

সংবাদদাতা, বাঁকুড়া:-

পাত্রসায়ের প্রতিটি গ্রামে অনুষ্ঠিত হচ্ছে দিদিকে বল কর্মসূচি ।

রাজ্যের বিভিন্ন প্রান্তে CAB এবং NRC নিয়ে চলছে দাবদাহ কোথাও জ্বলছে ট্রেন কোথাও বা বাস আবার কোথাও হাজার হাজার মানুষ পথে নামছে এর বিরোধীতা করতে এমনকি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সিএবি এবং এনআরসি নিয়ে কলকাতার এ প্রান্ত থেকে ও প্রান্ত মিছিল করছেন তবুও যেন কিছুতেই থামতে চাইছে না রাজ্যের শান্তি তবে রাজ্যের শান্তি ফেরাতে এবং একুশের নির্বাচন মাথায় রেখে তৃণমূলের কর্মী সমর্থক রা হাত গুটিয়ে বসে নেই এমনকি সপ্তাহের ৭ টা দিন প্রতিনিয়ত রাজ্যের বিভিন্ন প্রান্তে ছুটে যাচ্ছেন কোথাও জনসংযোগ যাত্রা কোথাও পথসভা কোথাও রালি আবার কোথাও বা দিদিকে বল কর্মসূচি , তবে একই প্রেক্ষাপটে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নির্দেশে রাজ্যের শান্তি এবং একুশের নির্বাচনের লক্ষ্যে এদিন পাত্রসায়ের থানার হামিরপুর গ্রাম পঞ্চায়েতের বাজিতপুর গ্রামে পাত্রসায়ের তৃণমূল যুব নেতা শেখ জিয়ারুল ইসলামের নেতৃত্বে হয়ে গেল দিদিকে বল কর্মসূচি । এদিন বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষকে বোঝানো হয় এবং দিদিকে বল কর্মসূচির ফোন নাম্বার দেওয়া হয় । এরপর গ্রামে একটি দিদিকে বল কর্মসূচি অনুষ্ঠিত হয় ।
এদিনের এই সভায় উপস্থিত ছিলেন পাত্রসায়ের তৃণমূল কংগ্রেস যুবনেতা শেখ জিয়ারুল ইসলাম , জেলার সংখ্যালঘু সেলের সভাপতি শেখ আজফার হোসেন , এবং তৃণমূল কর্মী সমর্থকরা

দিদিকে বল কর্মসূচির মধ্য দিয়ে তৃণমূল নেতৃত্বরা গ্রাম গঞ্জের সাধারণ মানুষের কাছে পৌঁছে যেতে পারছেন । ফলে একদিকে যেমন সাধারণ মানুষের অভাব অভিযোগ জানতে পারছেন , তেমনি অন্যদিকে সাধারণ মানুষের সাথে বাড়ছে জনসংযোগ । সাধারণ মানুষ নেতৃত্বদের কাছে অভাব অভিযোগ জানাতে পেরে দারুণ খুশি । দিদিকে বল কর্মসূচি ফল যে কতটা সুদুরপ্রসারী হয়েছে আজকের দিনটি বিধানসভা উপনির্বাচনে তা প্রমাণ করে দিল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here