নিখোঁজ থাকার পর পুকুর থেকে উদ্ধার এক ব্যাক্তির মৃতদেহ

0
456

সংবাদদাতা, বাঁকুড়াঃ-

তিন দিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হলো। মৃতের নাম শুকুল লাই (৫৩)। বাঁকুড়ার গঙ্গাজলঘাটির দেশুড়িয়া গ্রামের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, গত বুধবার রাত থেকে শুকুল লাই নামে ঐ ব্যক্তি নিখোঁজ ছিলেন। গত বৃহস্পতিবার পরিবারের তরফে বিষয়টি লিখিতভাবে পুলিশকে জানানো হয়। পরে স্থানীয় বাসিন্দারা দেশুড়িয়া গ্রামের পুকুরে শুকুল লাইয়ের পোশাক ভাসতে দেখে সন্দেহ করেন। পুলিশকে তা জানালে ঐ দিনই বাঁকুড়া থেকে বিপর্যয় মোকাবালিয়া দপ্তরের কর্মীরা এসে পুকুরে স্পীড বোট নামিয়ে তল্লাশি করেন। কিন্তু সেদিন ঐ ব্যক্তির খোঁজ মেলেনি।

অবশেষে শনিবার সকালে গ্রামের মানুষ ঐ পুকুরে শুকুল লাইয়ের মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন। গঙ্গাজলঘাটি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয়েছে। স্থানীয় বাসিন্দা শ্যামাপদ ঘোষ বলেন, অন্যান্য দিনের মতো এদিনও ঐ পুকুরে আমরা সকালে মুখ-হাত ধুতে গিয়ে বিষয়টি দেখতে পাই। পরে জল থেকে মৃতদেহ তুলে আনা হয়। পরে পুলিশে খবর দিলে পুলিশ মৃতদেহটি নিয়ে যায় বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here