ঘন কুয়াশায় মুখ ঢাকলো খনি অঞ্চল পান্ডবেস্বর

0
409

সংবাদদাতা, পান্ডবেস্বর-

শীতের শুরুতে সেভাবে শীতের দেখা মেলেনি এ রাজ্যে । তবে ডিসেম্বরের শেষ লগ্নে শীতের কামড় যেন তীব্র থেকে তীব্রতর । একে তো কয়েকদীন ধরেই রাজ্য ব্যাপী চলছে তিব্র শীতের প্রকোপ ,অন্যদিকে গোদের ওপর বিষ ফোঁড়ার মতো শীতের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে কুয়াশার দাপট । এই কুয়াশার জেরেই দুদিন আগেই অন্ডালে র কাজী নজরুল বিমান বন্দরে নামতেই পারেনি বিমান।
শীতের হাত থেকে একটু রেহাই পেতে খনি অঞ্চলের জায়গায় জায়গায় আগুন জ্বালিয়ে চলছে নিজেকে একটু গরম করে নেওয়া ,সাথে গরম চায়ে একটু চুমুক ।
তবে এই কুয়াশায় চরম সমস্যায় পড়েছেন বাস চালক থেকে প্রায় সব ধরনের যান চালকেরা । বাস চালক অমিত বাউড়ির কথায় দীর্ঘ 35 বছরে তিনি এত ঘন কুয়াশা দেখেন নি । মঙ্গলবার ভোর থেকেই এত কুয়াশা যে 15 ফুট দূরের পর আর কিছুই পরিষ্কার দেখা যাচ্ছেনা। সব থেকে সমস্যা হচ্ছে ভোর থেকেই প্রাত ভ্রমণ কারিরা যেভাবে রাস্তায় হাঁটতে শুরু করেন তাতেই হচ্ছে মুশকিল । একেতো ভালো করে রাস্তা দেখা যাচ্ছেনা কুয়াশার জন্য অন্যদিকে রাস্তায় প্রাতভ্রমণ কারীদের ভিড়। একটু এদিক ওদিক হলেই বিপদ। তার ওপর প্রচন্ড ঠান্ডা ও কুয়াশার দরুন সেভাবে বাসে দেখা মিলছেনা যাত্রীর।
মিলিয়ে মিশিয়ে একদিকে ঠান্ডা ও কুয়াশাকে কেও কেও দরুন ভাবে উপভোগ করছেন,আবার কেও কেও পেশাগত কারণে সমস্যায় পড়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here