বাঁকুড়ার পুলিশ লাইনে পুজো কমিটির গুলির হাতে তুলে দেওয়া হল আর্থিক সাহায্যের চেক

0
1015

নিজস্ব প্রতিনিধি , বাঁকুড়া :

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব । এই পুজোকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের মানুষ ধর্ম বর্ণ নির্বিশেষে মেতে ওঠেন । আর এই পুজো কে আরো উজ্জীবিত করতে এবং ক্লাবগুলোকে উৎসাহ যোগাতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রেজিস্টার ক্লাব গুলিকে আর্থিক সাহায্য দিচ্ছেন ।

এদিন বাঁকুড়া পুলিশ লাইনে দুর্গাপূজায় শহরের যানজট আটকাতে বাঁকুড়া পুলিশ সুপার কোটেশ্বর রাও আজ প্রকাশ করলেন ট্রাফিক ম্যাপ । এর পাশাপাশি আজ বাঁকুড়া জেলার ৪৪৯ টি ক্লাবের হাতে ২৫ হাজার টাকা আর্থিক সাহায্য তুলে দেওয়া হল । তাদের হাতে আর্থিক সাহায্য তুলে দেন বাঁকুড়া জেলার পুলিশ সুপার কোটেশ্বর রাও। এদের মধ্যে দশটি মহিলা পরিচালিত সার্বজনীন দুর্গোৎসব কমিটির হাতে ৩০,০০০ টাকার আর্থিক সাহায্য তুলে দেওয়া হয় ।

জেলার পাশাপাশি বাঁকুড়া সদর থানার অন্তর্গত ৮৭ টি পুজো কমিটির হাতে তুলে দেওয়া হয় ওই একই পরিমাণ আর্থিক সাহায্য । এদের মধ্যে তিনটি মহিলা পরিচালিত সার্বজনীন দুর্গোৎসব কমিটি রয়েছে ।

আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার বিশপ সরকার (গ্রামীণ), শ্যামল সামন্ত (হেডকোয়ার্টার), বাঁকুড়া সদর থানার আইসি অশোক মিশ্র সহ একাধিক পুলিশ আধিকারিক ।

পুয়াবাগান সার্বজনীন দুর্গোৎসব কমিটির এক সদস্য মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন । তিনি বলেন গতবছর ১০,০০০ পেয়েছিলাম এবছর ২৫,০০০ টাকা পেলাম । এছাড়াও তিনি বলেন যারা কম বাজেটের পুজো করে তারা খুবই উপকৃত হবেন ।

জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও বলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমরা জেলার পুজো কমিটি গুলিকে চেক বিতরণ করছি । পুজোতে রাস্তায় অটোর দৌরাত্ম্য বন্ধের জন্য বিভিন্ন জায়গায় যে নো এন্ট্রি’ বোর্ড দেওয়া হবে তা ম্যাপে রয়েছে বলে তিনি জানান ।

মালপাড়া সার্বজনীন দুর্গোৎসব কমিটির সভাপতি বলেন , বর্তমানে মন্দার বাজারে এই ত্রিশ হাজার টাকা পেয়ে আমরা খুবই খুশি কারণ পুজোটা ভালোভাবে করতে পারব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here