ই সি এলের আবাসনে অবৈধ দখলদারী দের বেদখল অভিযান আবার ব্যর্থ

0
562

সংবাদদাতা, অন্ডালঃ-

উচ্চ ন্যায়ালয়ের নির্দেশে ইসি এলের আবাসনে বেআইনি ভাবে বসবাসকারীদের বেদখল করার প্রতি পদক্ষেপ ব্যর্থ হচ্ছে পান্ডবেস্বর এরিয়ার। গত বেশ কয়েকদিন ধরেই ইসি এলের আধিকারিকরা অবৈধভাবে দখল করে থাকা তাদের আবাসন থেকে সেই দখলদারী দের হাথ থেকে উদ্ধার করার প্রবল চেষ্টা চালালেও বারবার ব্যর্থ হচ্ছে অভিযান। দখল মুক্ত করার অভিযানে ইসি এলের আধিকারিকদের সঙ্গে রয়েছে
সি ই এস এফ ও তাদের সঙ্গে পুলিশের উচ্চ আধিকারিক সঙ্গে প্রচুর পুলিশ বাহিনী, কমব্যক্ট ফোর্স। কিন্তু কিছুতেই যেন দখল মুক্ত করা যাচ্ছেনা দখল হওয়া আবাসন গুলি।
ইসি এল দখল মুক্ত করতে অভিযানে নামলেই পথে বাধা হতে দাঁড়াচ্ছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতাদের দাবি হটাৎ করে কাওকে ঘার থেকে উঠানো যাবে না, সময় দিতে হবে। বাঁধার মুখে পড়ে নতি স্বীকার করে দখলদার দের কোথাও একমাস, কোথাও ছয় মাস সময় দিয়ে ফিরে আসছে ইসি এলের আধিকারিকরা বিশাল বাহিনী নিয়ে।
জল্পনা বাড়ছে বিরোধীরা আদৌ কি ইসি এল কর্তপক্ষ দখল। মুক্ত করতে চাইছে ? নাকি সাধারণ মানুষের চোখে ধুলো দিতেই সরকারি দলের নেতাদের সঙ্গে আপোষ করে অভিযানের নাটক করছে?
ইসি এল আজকের অর্থাৎ শুক্রবারের অভিযান চালায় বাঙ্কলা এরিয়ার শ্যামসুন্দর কলিয়ারি এলাকায়। এখান থেকেও তৃণমূলের বাধার সামনে পড়ে অভিযান বন্ধ করতে বাধ্য হয় ইসি এল কর্তপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here