ঘুষখোর পুলিশকে নেত্রীর ধমকঃ ভাইরাল হলো ভিডিও গুসকরায়

0
2796

সংবাদদাতা, গুসকরাঃ- পুলিশ অফিসার কে আঙ্গুল উঁচিয়ে পাড়া থেকে খেদিয়ে দিলেন নেত্রী। কাতারে কাতারে ছেলে-বুড়ো তাড়িয়ে নিয়ে যাচ্ছে ওই পুলিশকর্মীকে। প্রায় আড়াই মিনিটের দুটি ভিডিও ক্লিপ বৃহস্পতিবার সন্ধ্যা থেকে বিস্তর চাঞ্চল্য ছড়িয়েছে গুসকরা সহ পূর্ব বর্ধমান জুড়ে ।

দুটি ভিডিওতে দেখা যাচ্ছে তৃণমূল কংগ্রেস নেত্রী মল্লিকা গুসকরা ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত অফিসার স্নেহময় চক্রবর্তীকে ধমকাচ্ছেন, আঙ্গুল উঁচিয়ে বলছেন “তুমি এখান থেকে হটো।” তারপর উপস্থিত জনতা বলছেন “এই ব্যাটা পয়সা ছাড়া কিছু চেনেনা”।

দেখুন ভিডিও

এত কিছু হচ্ছে, অথচ মিনমিন করে যাকে বলে লেজ গুটিয়ে এলাকা ছেড়ে পালাচ্ছেন স্নেহময় নামে ওই পুলিশকর্মী। তার বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ দুই জন গুদাম মালিকের কাছে নগদ কুড়ি হাজার টাকা ঘুষ নিয়ে সুকুমার মাল ও বাবুল শেখ নামে গুসকরার ৯ নম্বর ওয়ার্ডের দুই বাসিন্দাকে গ্রেপ্তার করতে আসেন পুলিশকর্মী স্নেহময়। কারণ তারা নাকি গলসী থানার তিলাচা থেকে চুরি যাওয়া একটি প্রাচীন মূর্তি চোরেদের কাছ থেকে কিনেছিল। তদন্তের পর গলসী থানা দু’জনকেই ছেড়ে দিলেও স্নেহময় নাকি কুড়ি হাজার টাকা আদায় করেন তাদের কাছে। তারপরের দিনই আবার ব্যাটারি চুরির অভিযোগে তাদের গ্রেপ্তার করতে যান ।

দেখুন ভিডিও

তৃণমূল কংগ্রেস নেত্রী মল্লিকার অভিযোগ, “রোজই কোথাও না কোথাও থেকে তোলাবাজি , মানুষের সাথে দুর্ব্যবহারের অভিযোগ আসে ওর বিরুদ্ধে।” এদিকে ভিডিও ভাইরাল হওয়ার পর প্রায় মুখ লুকিয়ে ঘুরছেন স্নেহময়। তিনি বলেন “সবাই জানে, ওই মহিলা সব সময় গন্ডগোল পাকিয়ে বেড়ান। যেখানে জানানোর সব জানিয়েছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here