যুব তৃণমূল কংগ্রেসের জেলা সম্পাদক রাজা খান গ্রেফতার, ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ও সমর্থকের মধ্যে হাতাহাতি……দেখুন সেই ভিডিও

0
568

সন্তোষ মণ্ডল, আসানসোলঃ- সালানপুর থানার কল্যানেশ্বরীর ফাঁড়ির অন্তর্গত দেন্দুয়া মোড়ের মাথায় যুব তৃণমূল কংগ্রেসের জেলা সম্পাদক রাজা খানকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় হঠাৎ করে পুলিশের গাড়ি দাঁড় করিয়ে কর্মী সমর্থকরা রাজা খানকে গাড়ি থেকে নামিয়ে নেয়। সেই সময় ঘটনাস্থলে উপস্থিত কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ অমরনাথ দাসের সঙ্গে তৃণমূলের কর্মী সমর্থকের হাতাহাতি হয়। ঘটনায় মাটিতে পড়ে যায় তৃণমূল নেতা রাজা খান ও কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ অমর নাথ দাস। অবশেষে সালানপুর থানা থেকে পুলিশ বাহিনী এসে রাজা খানকে গ্রেফতার করেন। রাজা খানের বাবা তথা সংখ্যালঘু সেলের ব্লক সভাপতি বুড়া খানকে আটক করে নিয়ে যায় পুলিশ।

একটি সূত্রে থেকে জানা যায় যে রোহিত নুনিয়া নামক এক যুবক তার বন্ধু বাদল সিংহের নামে এক মোটর সাইকেল নেন। কিন্তু গাড়ির মালিককানা নিয়ে অসুবিধার জন্য দুই পক্ষের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। দুই পক্ষের মধ্যে সেই ঝামেলার মীমাংসাটি কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটি কার্যালয়ে হওয়ার সময় বাদল সিংহের মা,বাবা ও বোনকে মারধর করেন তৃণমূল নেতা রাজা খান । এমনি অভিযোগ করেন বাদল সিংহের বোন কাজল সিং। তিনি পুলিশে অভিযোগ করেন । এই অভিযোগ পাওয়ার পরে সঙ্গে সঙ্গে তৃণমূল নেতা রাজা খানকে পুলিশ গ্রেফতার করতে গেলে এই ঝামেলা শুরু হয় । অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করেন তৃণমূল নেতা রাজা খান ও বুড়া খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here