সিবিআই রাজ্যের দুই মন্ত্রী ও বিধায়ককে গ্রেপ্তার করার প্রতিবাদে খালি গায়ে বিক্ষোভ তৃণমূল সমর্থকদের

0
523

সংবাদদাতা, আসানসোলঃ- সোমবার নারদকান্ডে রাজ্যের দুই মন্ত্রী, এক বিধায়ক ও প্রাক্তন মেয়রকে গ্রেপ্তার করেছে সিবিআই। প্রতিবাদে রাজ্যজুড়ে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিক্ষোভ প্রতিবাদ। পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের কুলটিতে এদিন এক অভিনব উপায়ে প্রতিবাদ ও বিক্ষোভে সামিল হলেন তৃণমূল কর্মী সমর্থকরা। এদিন কুলটি থানার অন্তর্গত নেয়ামতপুর মোড়ে কুলটি ব্লক যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়। পাশাপাশি তৃণমূল কর্মী সমর্থকরা জামা খুলে খালি গায়ে বিক্ষোভে সামিল হন।

প্রসঙ্গত গোটা রাজ্যে যখন করোনা মোকাবিলায় কার্যত লকডাউন চলছে, তখন সোমবার সকাল সকাল নারদ মামলায় কলকাতার প্রাক্তন মেয়র, তৃণমূলের বিধায়ক এবং রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায়ের বাড়িতে বিশাল সংখ্যক কেন্দ্রীয় বাহিনী নিয়ে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। চারজনকে নিয়ে যাওয়া হয় নিজাম প্যালেসে। সূত্রের খবর সেখানে তাদের জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়।

সিবিআই সূত্রে খবর, প্রিভেনশান অব কোরাপশান অ্যাক্ট অনুযায়ী, ১২০ বি আইপিসি, ৭ নং ধারা, ১৩/২, ১৩/১ এ, ১৩/১/বি ধারায় মামলা রুজু করা হয়েছে তাদের নামে। ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্রর বিরুদ্ধে ৫ লক্ষ টাকা এবং শোভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ৪ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ এনেছে সিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here