তৃনমুলের দুই গোষ্ঠীর মধ্যে দ্বন্দ, পঞ্চায়েতের কর্মী আধিকারিকদের বের করে দিয়ে তালা ঝুলিয়ে দিল পঞ্চায়েত সদস্যদের একাংশ

0
365

সংবাদদাতা, বাঁকুড়া:- তৃনমুলের দুই গোষ্ঠীর দ্বন্দে দীর্ঘদিন ধরেই অচলাবস্থা চলছে বাঁকুড়ার মেজিয়া ব্লকের রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতে। এবার সেই দ্বন্দের জেরে পঞ্চায়েত সদস্যদের একাংশ পঞ্চায়েত থেকে কর্মী আধিকারিকদের বের করে দিয়ে তালা ঝুলিয়ে দিল পঞ্চায়েত অফিসে। এই ঘটনায় বেশ কিছুটা অস্বস্তিতে ঘাসফুল শিবির।

মেজিয়া ব্লকের রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতে ১৩ জন নির্বাচিত সদস্য সদস্যা রয়েছেন। সকলেই শাসক দলের। এই নির্বাচিত সদস্যদের মধ্যে দীর্ঘদিন ধরেই চলছে গোষ্ঠীদ্বন্দ। অভিযোগ স্থানীয় তৃনমুল বিধায়ক স্বপন বাউরী গোষ্ঠী বনাম তৃনমুলের মেজিয়া ব্লক সভাপতি মলয় মুখার্জী গোষ্ঠীর দ্বন্দে দীর্ঘ দিন ধরেই শিকেয় উঠেছে ওই পঞ্চায়েতের উন্নয়ন মূলক কাজকর্ম। পঞ্চায়েত প্রধানও দীর্ঘদিন ধরে অনুপস্থিত বলে দাবি ওই পঞ্চায়েতের নির্বাচিত সদস্যদের। এই অবস্থায় আজ পঞ্চায়েতের ১৩ জন নির্বাচিত সদস্যর মধ্যে ৯ জন উপস্থিত হয়ে পঞ্চায়েত কর্মী ও আধিকারিকদের দফতর থেকে বের করে পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here