বাঁকুড়ায় শুরু হলো রেল পরিষেবা, চলবে চার জোড়া ট্রেন, টিকিটের দাম নিয়ে অসন্তোষ রেলযাত্রীদের

0
422

বাঁকুড়াঃ,বাঁকুড়াঃ- অবশেষে ২৬২ দিন পর বাঁকুড়ায় রেল পরিষেবা শুরু হল। আজ থেকে চলবে চার জোড়া ট্রেন। কোভিট পরিস্থিতির কথা মাথায় রেখে সমস্ত সরকারি স্বাস্থ্যবিধি মেনেই চলবে রেল। দীর্ঘদিন পর রেল পরিষেবার সুযোগ পাবেন সাধারণ মানুষ। তবে টিকিটের দাম বৃদ্ধি পাওয়ায় কিছুটা হলেও পকেটে টান পড়তে পারে আমজনতার।

রেল যাত্রী দেবু চক্রবর্তী বলেন, “বাঁকুড়া থেকে মেদিনীপুর যেতে আগে ভাড়া লাগতো ৬৫ টাকা এখন তা বেড়ে হয়েছে ৯০ টাকার কাছাকাছি । ” রাজা মজুমদার নামে অপর এক রেল যাত্রী বলেন, “রেল পরিষেবা চালু হয়েছে ভালো লাগছে কিন্তু অন্যদিকে আবার খারাপও লাগছে কেন না আমরা ডেলি প্যাসেঞ্জার অনলাইনে টিকিট কাটা আমাদের পক্ষে সম্ভব নয়। সব জায়গাতে রেল পরিষেবা শুরু হয়েছে বাঁকুড়ার ক্ষেত্রে এরকম বৈষম্যমূলক আচরণ কেন তা বুঝতে পারছিনা।” বাঁকুড়া স্টেশন ম্যানেজারকে টিকিটের মূল্য বৃদ্ধি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ” এটা সরকারি সিদ্ধান্ত এ বিষয়ে আমি কিছু বলবো না। ”

দীর্ঘদিন পর রেল পরিষেবা চালু হলেও টিকিটের দাম যেভাবে বেড়েছে তাতে নিত্যযাত্রীদের যে আর্থিক সমস্যায় পড়তে হবে সে বিষয়ে কোনো সন্দেহ নেই । যদিও দীর্ঘদিন পর রেল পরিষেবা চালু হওয়াতে খুশির হাওয়া সাধারন মানুষদের মধ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here